বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : প্রেমের বিয়ে ৬মাসেও মেনে নেয়নি দুই পরিবার। অবশেষে আত্মহত্যার পথ বেঁছে নিয়েছে নব-দম্পতি। বগুড়ার নন্দীগ্রামে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে প্রেমিক রিমন (২০) ও প্রেমিকা মিম (১৮)। উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের হাটকড়ই চকপাড়া এলাকায় এঘটনা ঘটে।
সোমবার বিকালে ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রায়পুর কুস্তা বেতগাড়ি গ্রামের আবু বক্করের ছেলে রবিউল ইসলাম রিমন ও বগুড়া সদরের নারুলী এলাকার গোলাম রব্বানীর মেয়ে রাজিয়া আকতার মিমের দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে দুই পরিবারের সকলের অজান্তে ৬মাস পূর্বে প্রেমিক জুটি পালিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরপরে বিয়ের বিষয়টি দুই পরিবারকে অবগত করে নব-দম্পতি।
স্থানীয়রা জানান, বিয়ের পর থেকেই দুই পরিবারের চাপের মুখে ছিল নব-দম্পতি। দুই পরিবার প্রেমের বিয়ে মেনে না নেয়ায় হাটকড়ই চকপাড়া এলাকার রাজু আহমেদের (রিমনের দুলাভাই) বাড়িতে নব-দম্পতি আশ্রয় নেয়। এমতাবস্থায় পরিবার থেকে প্রেমিক রিমনের উপর চাপ সৃস্টি হয়। একপর্যায়ে শনিবার রাতে দুলাভাই রাজু আহমেদের বাড়িতে সবার অজান্তে নব-দম্পতি গ্যাস ট্যাবলেট খায়। বিষয়াটি টেরপেয়ে স্থানীয়রা নব-দম্পতিকে উদ্ধার করে বগুড়ায় হাসপাতালে নেয়ার পথে তারা মারা যায়।
স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম জানান, পরিবারের চাপেই নব-দম্পতি আত্মহত্যার পথ বেঁছে নেয়। নিহত দম্পতির দাফন সম্পন্ন করেছে তাদের পরিবার।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন