বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এসআই সুমন) : হিউম্যান হলার মোকামতলা হইতে বগুড়া বড়গোলা পর্যন্ত চলাচল করবে আগামী সোমবার সকাল ১১টায় শুভ উদ্বোধন করা হবে এ উপলক্ষে শুক্রবার বিকালে বগুড়ার মোকামতলায় হিউম্যান হলার মালিকদের সাথে বগুড়া জেলা হিউম্যান হলার মালিক সমিতির নেতৃবৃন্দ এক মতবিনিময় সভা করেন।
মোকামতলা হিউম্যান হলার মালিক ও ইউনিয়ন ছাত্রলীগের আহব্বায়ক এমএ মারুফ মন্ডলের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা হিউম্যান হলার মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম রিয়াদ। তিনি বলেন, হিউম্যান হলারের মাধ্যমে নিরাপদে গন্তব্যস্থলে পৌছে দেওয়া ও যাত্রী সেবাই হলো প্রধান লক্ষ্য।
অত্র অঞ্চলের সাধারন মানুষের চলাচলের সুবিধার্থে নিরাপদ ও স্বল্প খরচের পরিবহন হিসাবে হিউম্যান হলার বৃদ্ধির উপর গুরুত্ব আরোপ করেন এবং সেই সাথে তিনি হিউম্যান হলার শ্রমিকদের মধ্যে জনসেবার মনোভাব গড়ে তোলার আহবান জানান।
সভায় উপস্থিত ছিলেন বগুড়া জেলা হিউম্যান হলার মালিক সমিতির সহ- সভাপতি জিন্নাহ খান,যুগ্ন সাধারন সম্পাদক শাহাজুল ইসলাম জুলাই, দপ্তর সম্পাদক মিঠু সরকার, সদস্য জিয়াউর রহমান মানিক, চেইন মাষ্টার বেলাল হোসেন, মাসুদ রানা, শাকিরুল ইসলাম, আব্দুল মোমিন, জাকির হোসেন, আলমগীর হোসেন, শেখ রাসেল প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন