বৃহস্পতিবার বগুড়ার আলতাফুনেচ্ছার খেলার মাঠে জেলা প্রশাসক গোল্ডকাপ আন্ত:উপজেলা ফুটবল টুর্ণামেন্টের বগুড়া সদর উপজেলার গোলরক্ষক কমলকে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার দেন জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী।

বগুড়া সংবাদ ডটকম (এইচ আলিম, বগুড়া) : বগুড়া জেলা প্রশাসক গোল্ডকাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্ণামেন্টে বৃহস্পতিবারের খেলায় টানটান উত্তেজনা ছড়িয়ে শেষ পর্যন্ত টাইব্রেকারে জয় নিয়ে মাঠ ছেড়েছে শিরোপা প্রত্যাশী বগুড়া সদর উপজেলা দল। শিরোপার স্বপ্নে বিভোর এই সদর উপজেলা দল ৫জন বিদেশি সহ সদরের নামী খেলোয়াড়দেরকে দলে ভিড়িয়েছন। অবশ্য গাবতলী উপজেলা দলে ৩জন বিদেশি থাকলেও বগুড়া সদর উপজেলার কাছে টাইব্রেকারে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছে।
বৃহস্পতিবার বিকালে বগুড়া শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে সূচি অনুযায়ি মুখোমুখি হয় গাবতলী উপজেলা দল ও বগুড়া সদর উপজেলা দল। খেলার শুরুর ৫ মিনেটের মাথায় গাবতলী উপজেলা দলের ক্ষিপ্রগতির খেলোয়াড় মোহাম্মদ জিল্লু প্রথম গোল করে ঝাঁকিয়ে তোলেন। গাবতলী উপজেলা দলের একের পর এক আক্রমনে তটস্থ হয়ে থাকতে হয় বগুড়া সদরের গোলরক্ষক কমলকে। গোলরক্ষক কমল তার নিজ বুদ্ধিদীপ্ততায় দলকে রক্ষা করে চলে। এই রক্ষা শেষ পর্যন্ত টাইব্রেকারে একটি কিক আটকে দিয়ে সদর উপজেলা দলের জয় নিশ্চিত করেন। খেলার শুরুতে গাবতলী দল ভাল খেলা উপহার দিলেও দ্বিতীয়ার্ধে ততটা নিজেদের মানিয়ে নিতে পারেন নি। বরং বিরতীর পর বগুড়া সদর উপজেলা দল গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে ৬ মিনিটের মাথায় মধ্যমাঠ থেকে পাওয়া বল থেকে বিদেশি খেলোয়াড় ডিকেষ্টা গোল করে বগুড়া সদর খেলায় সমতা ফেরান। এরপর উভয় দল গোল করে জয়ের জন্য পাল্টা পাল্টি আক্রমন করলেও সে স্বপ্ন ছোঁয়া আর হয়ে উঠেনি। নির্ধারিত সময় শেষে ১-১ গোলে ম্যাচ ড্র হলে খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে ৪-৩ গোল ব্যবধানে গাবতলী উপজেলা দলকে পরাজিত করে সদর উপজেলা দল জয়ী হয়। খেলা শেষে জয়ী সদর উপজলো দলের গোলরক্ষক কমলের হাতে সেরা খেলোয়াড় নির্বাচিত করা হয়। খেলা পরিচালনা করেন শফিকুল ইসলাম বাবু। খেলা চলাকালে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাছুদুর রহমান মিলন, টুর্নামেন্ট কমিটির আহবায়ক সুলতান মাহমুদ খান রনি, ক্রীড়া সংগঠক খাজা আবু হায়াত হিরু, মাহফুজুল ইসলাম রাজ, জলিলুর রহমান জলিল, জামিলুর রহমান জামিল, বগুড়া সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সফিক, বগুড়া প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুস সালাম বাবু, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ আলিম এছাড়াও ছিলেন দুই দলের উপজেলা নির্বাহী কর্মকর্তা, ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ সহ ক্রীড়া সংগঠকবৃন্দ। শুক্রবার একই মাঠে মুখোমুখি হবে শিবগঞ্জ ও নন্দীগ্রাম উপজেলা দল।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন