বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শফিকুল ইসলাম (৪৫) নামে সেনাবাহিনীর একজন সার্জেট নিহত হয়েছেন। নিহত শফিকুল ইসলাম নরসিংদি জেলার মনোহরদী উপজেলার হালুকদীয়া গ্রামের মৃত-আব্দুর গফুরের পুত্র। তিনি বগুড়া জাহাঙ্গাীরাবাদ ক্যান্টনমেন্টে অবসরকালীন ছুটিতে (এলপিআর) ছিলেন। এঘটনায় শাজাহানপুর থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীর একাধিক টিম অভিযান চালিয়ে জিঙ্গাসাবাদের জন্য ৩জনকে আটক করেছে।
শাজাহানপুর কৈগাড়ী পুলিশ ফাঁড়ির টিএসআই শফিকুল ইসলাম সাংবাদিকদের জানান, নিহত শফিকুল ইসলাম (৪৫) উপজেলার জাহাঙ্গীরাবাদ ক্যান্টনমেন্ট আরশি হোল্ডিং বিল্ডিং এর ২য় তলায় সরকারী কোয়ার্টারে থাকতেন। নিহতের ছেলে আশরাফুল ইসলাম (১৮) যশোর ক্যান্টনমেন্টে রিক্রটিং মৌলিক প্রশিক্ষণে আছেন। বুধবার ভোরে ছেলে আশরাফুল ইসলাম যশোর থেকে শাজাহানপুর উপজেলার শাকপালা বাস স্ট্যান্ডে পৌঁছিলে বাবা শফিকুল ইসলাম ছেলেকে বাস স্ট্যান্ড থেকে নিয়ে কোয়ার্টারের দিকে যাওয়ার পথে ৪/৫ জন ছিনতাইকারী তাদের রাস্তা থেকে টেনে শাকপালা পার্কে নিয়ে যায়। এসময় ধস্তাধস্তির এক পর্যাায়ে সার্জেন্ট শফিকুল ইসলামের কোমরে ও উরুতে ২টি ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। একপর্যায়ে ছেলে আশরাফুল দৌঁড়ে ক্যান্টনমেন্টে গিয়ে ঘটনাটি জানালে অন্যান্যরা সহ ঘটনাস্থলে এসে দেখে তার বাবা মাটিতে পড়ে আছে। সেখান থেকে মাঝিড়া সম্মিলিত সাময়িক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, মামলা দায়ের হয়েছে। র‌্যাব, পুলিশ, ডিবি সহ একাধিক টীম আসামীদের সনাক্ত করতে মাঠে কাজ করছে। এখন পর্যন্ত জিজ্ঞাসাবাদের জন্য ৩জনকে আটক করা হয়েছে। তদন্তের সার্থে আটককৃতদের পরিচয় দেয়া সম্ভব হচ্ছে না।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন