বগুড়া সংবাদ ডট কম শেরপুর সংবাদদাতা কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে বাড়ীর জানালার গ্রীল কেটে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এই সময় চোরের দল ১২ ভরি সোনার গহনা, নগদ টাকা ও কাপড় চোপড় সহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
এলাকাবাসি সুত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর সোমবার হাসপাতাল রোড (কবরস্থান) এলাকার ক্রিয়েটিভ কম্পিউটার সেন্টারের মালিক রাজু আহম্মেদের বাসায় দিবাগত রাতের কোন এক সময় চোরের দল বাসার জানালার গ্রীল কেটে ভিতরে প্রবেশ করে। চোরেরা রুমের মধ্যে রক্ষিত ষ্টীলের আলমিরা ও শোকেচের ড্রয়ার ভেঙ্গে সকল আসবাব পত্র তছনছ করে ফেলে। আলমিরার ড্রয়ারে রক্ষিত প্রায় ১২ ভরি সোনার গহনা, কিছু নগদ টাকা ও বিভিন্ন কাপড় চোপড় নিয়ে পালিয়ে যায়। এতে প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল খোয়া গেছে বলে বাড়ির মালিক সুত্র জানায়।
সকালে ঘুম থেকে উঠে রাজুর স্ত্রী ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করে দেখেন সবকিছু এলামেলো এবং আলমিরার সকল ড্রয়ার ভাঙ্গা। তারা আরো জানান, বেশ কিছু দিন পুর্বে বাড়ীর দরজা ভেঙ্গে চুরির চেষ্টা করলে সে সময় তারা টের পেলে চোরেরা পালিয়ে যায়। সকালে টাউন দারোগা শাহ-আলমকে চুরির বিষয়টি জানালে তিনি এসে ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপরে শেরপুর টাউন ফাড়ির দারোগা শাহআলম জানান, ঘটনাস্থল গিয়ে দেখে এসেছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন