বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া) : বগুড়া আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা প্রশাসনের পৃষ্ঠপোষকতায় এবং জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় দুপুর ২টায় উদ্বোধন হচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ আন্তঃউপজেলা ফুটবল টুর্ণামেন্টের। জেলার ১২টি উপজেলা দল নিয়ে জমজমাট এই আসরের উদ্ধোধন করবেন জেলা প্রশাসক মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী। এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন সিআইপি। এছাড়া জেলা ক্রীড়া সংস্থা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। তৃণমূল পর্যায় থেকে তরুণ খেলোয়াড়দের সুপ্ত প্রতিভা বিকাশের লক্ষ্যে ও ক্রীড়ামুখি করে তুলতে এবারের আসর করা হচ্ছে জমজমাট।
রোববার বেলা ১২ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার ভারপ্রাপ্ত জেলা প্রশাসক সুফিয়া নাজিম সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এসব কথা জানান।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ছিলেন, জেলার অতিরক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিরুল ইসলাম, অতিরক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আব্দুস সামাদ, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম, বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ হামিদুল ইসলাম, বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল, বগুড়া স্পোটর্স রিপোর্টর্স এ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি রাহাত রিটু, বর্তমান কমিটির সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এইচ আলিম।
সংবাদ সম্মেলনে টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি জানান, প্রতিটি ম্যাচে অংশগ্রহণকারি দল পাচ্ছে ১০ হাজার টাকা। নকআউট ভিত্তিক খেলার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ৮ ডিসেম্বর। ম্যান অব দ্যা ম্যাচ, ম্যান অব দ্যা ফাইনাল, চ্যাম্পিয়ন, রানার আপ, শ্রেষ্ঠ খেলোয়াড়দের জন্য থাকবে সম্মাননা ট্রফি। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে শেরপুর ও দুপচাঁচিয়া উপজেলা দল।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন