বগুড়া সংবাদ ডট কম: জনপ্রতিনিধিরা জনগণের সেবা করবেন। জনগণের সুখে-দুঃখে পাশে থাকবেন এটাই চিরায়ত নিয়ম। কিন্তু একজন জনপ্রতিনিধি জনসেবার পাশাপাশি প্রকৃতি এবং পাখ-পাখালীকেও ভালোবাসতে পারেন এটা প্রমাণ করলেন প্রভাষক মহররম আলী। বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তিনি।
বগুড়া জে লার দ্বিতীয় কনিষ্ঠ ইউপি চেয়ারম্যান মহররম আলী তার চৌকস নেতৃত্ব দিয়ে ইতোমধ্যেই ইউনিয়নের সর্বস্তরের মানুষের হৃদয় জয় করেছেন। বাল্যবিবাহ ও মাদকমুক্ত এলাকা গড়ার পথে এগিয়ে গেছেন অনেক দূর। অবকাঠামোগত উন্নয়নে তার ভূমিকা প্রশংসনীয়।
ইউপি চেয়ারম্যানের নিয়মিত কর্মকান্ডের পাশাপাশি সমাজসেবামূলক কর্মকান্ডে নিজেকে জড়িয়ে রেখেছেন সবসময়। সম্প্রতি ফাঁপোড় ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয় সমূহের কোমলমতি ছাত্র-ছাত্রীদের দুপুরের টিফিনের ব্যবস্থা করে সব মহলের প্রশংসা কুড়িয়েছেন। সর্বশেষ তিনি পাখিদের নিরাপদ আবাস গড়ে তোলার উদ্যোগ নিয়েছেন। এজন্য ইউনিয়নের প্রতিটি গ্রামে পাখির নিরাপদ আবাসস্থল গড়ে দিতে গাছে গাছে হাঁড়ি বেঁধে দেয়ার কার্যক্রম শুরু করেছেন। আজ (শুক্রবার) বিকেলে এই ব্যতিক্রমধর্মী কাজের উদ্বোধন করেন বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হামিদুল ইসলাম। ইউপি চেয়ারম্যান প্রভাষক মহররম আলী, ইউপি সদস্যবৃন্দ এবং এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।
চেয়ারম্যান প্রভাষক মহররম আলী জানিয়েছেন, নতুন বছরে ইউনিয়নের বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের স্কুলব্যাগ উপহার দেয়ার পরিকল্পনা রয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন