bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) :দুপচাঁচিয়া পৌর সদরের চৌধুরিপাড়া মহল্লায় একটি বাড়ি থেকে গত বুধবার রাতে দুইটি মোটরসাইকেল চুরি হয়েছে। উপজেলা পরিষদের সামনে মতিন প্রেস এর মালিক মুনছুর রহমান খান মতিন ও তাঁর ছোট ভাই ফাস্টটেক এয়ার ট্রাভেলস্ এন্ড কম্পিউটার দোকানের মালিক শামসুল ইসলাম এ দুইটি মোটরসাইকেল ব্যবহার করতেন। লাল রঙের একটি ডিসকভার ১৩৫ সিসি ও আরেকটি টিভিএস ভিকটর জিএক্স ১১০ সিসি।
মুনছুর রহমান খান মতিন বলেন, গভীর রাতে প্রেসে ছাপানোর কাজ শেষ করে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরে মোটরসাইকেল দুইটি বাড়ির খাওয়ার ঘরে রাখা ছিল। চোরেরা পেছনের জানালার গ্রিল কেটে ঘরের ভেতরে দিয়ে বাড়িতে ঢোকে। এর পর চোরেরা শোবার প্রত্যেকটি ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে দেয়। পরে বাড়ির প্রধান গেট খুলে মোটরসাইকেল দুইটি চুরি করে নিয়ে যায়। বাবা শেষরাতে নামাজ পড়তে ওঠে ঘরের দরজা খুলতে না পেরে হই চই করলে পাশের প্রতিবেশিদের মুঠোফোনে ডেকে এনে দরজা খোলার পর দেখি খাওয়ার ঘরে রাখা দুইটি মোটরসাইকেল নেই। এর পর ভোর রাত থেকেই বিভিন্ন জায়গায় খোঁজাখুুঁজি করে না পেয়ে থানায় মৌখিকভাবে জানিয়েছি।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক মোটরসাইকেল চুরির ঘটনা নিশ্চিত করে জানান এখনো মোটরসাইকেলের মালিক থানায় কোনো অভিযোগ দায়ের করেনি। তবে চুরি যাওয়া মোটরসাইকেল উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন