বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : চোর শুনেনা ধর্মের কাহিনী, বগুড়ার মহাস্থানের দিঘলকান্দী গ্রামে মসজিদের গ্রীল কেটে নগদ টাকা সহ দেড় লক্ষাধিক টাকার মালামাল চুরি সংঘটিত হয়েছে।

মসজিদ কমিটি সূত্রে জানা গেছে, মহাস্থানের অদূরে লাহিড়ীপাড়া ইউনিয়নের দিঘলকান্দী গ্রামের মহাসড়কের পশ্চিম পাশে অবস্থিত জামে মসজিদে মঙ্গলবার দিবাগত রাতে এই চুরির ঘটনাটি ঘটে। মসজিদ কমিটির সভাপতি মিল্লাত হোসেন সহ একাধিক মুসাল্লিরা জানান,তারা এশার নামাজ শেষে যথা নিয়মে মসজিদে তালাবন্ধ করে চলে যায়। ফজরের নামাজ পড়তে এসে মুসাল্লিরা দেখতে পায়, রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোরের দল মসজিদের গ্রীল কেটে ২টি সাউন্ড বক্স, ২৪ ভোল্টের ২টি (আইপিএস) এর ব্যাটারি, ইলেকটিক্স সামগ্রী ও অন্যান্য মূল্যবান জিনিসপত্র সহ মসজিদ কমিটির ফান্ডে রাখা নগদ প্রায় ২০ হাজার টাকা চোরেরা চুরি করে নিয়ে যায়। এতে করে তাদের ধারণা চুরির খোয়া যাওয়া মালামালের পরিমাণ প্রায় দেড় লক্ষাধিক টাকা হবে। সন্ধ্যায় এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল।
চুরি যাওয়া মালামাল ও চুরির ঘটনায় জড়িত ব্যক্তিকে যে ধরিয়ে দিতে পারবে তাকে গ্রামবাসীর পক্ষ থেকে পুরুষ্কার দেওয়া হবে বলে মসজিদ কমিটির পক্ষ থেকে জানান হয়েছে। এ ঘটনায় এলাকায় বেশ চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন