বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন): বগুড়ার ধুনটে খালের পানি থেকে রাকিব হাসান সরকার (১১) নামের এক নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১১টায় চিকাশী ইউনিয়নের মোহনপুর গ্রামের খালের পানি থেকে তিনদিন পর নিখোঁজ ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়। সে মহনপুর গ্রামের আব্দুল ওহাব সরকারের ছেলে।
নিহতের মা শিউলী বেগম জানান, জীবিকার তাগিদে সে ঢাকায় গার্মেন্টস শ্রমিক ও তার স্বামী নির্মান শ্রমিকের কাজ করে। গত তিন মাস আগে তার ছেলে রাকিব হাসান মহনপুর গ্রামে তার দাদিকে দেখতে আসে। কিন্তু এক মাস আগে তার দাদির মৃত্যুর পর সে তার ফুফুদের কাছে থাকতো। গত মঙ্গলবার দুপুরে সে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয়ে যায়। সংবাদ পেয়ে পরদিন তারা বাড়ী ফিরে এসে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে। বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় এলাকাবাসী মহনপুর গ্রামের খালের পানি থেকে রাকিব হাসানের অর্ধগলিত লাশ উদ্ধার করে।
ধুনট থানার এসআই আব্দুর রাজ্জাক বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। প্রাথমিক তদন্তে পানিতে ডুবে ওই কিশোরের মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। এঘটনায় নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন