বগুড়া সংবাদ ডট কম :গল্পটা তোমার’ই রচনা চিত্রনাট্য ও পরিচালনা: মোঃ মেহেদী হাসান জনি

কাহিনী সংক্ষেপ:সদিফ (অপূর্ব) নিজের সাস্থ্য নিয়ে বেশ সচেতন। রেগুলার রাতের বেলা নিজের রুমেই জিম করে। জিম করে ক্লান্ত খুব সাদিফ। একটু খিদে পাবার কারনে সেই রাতের বেলা বের হলো রাস্তায়। নীর্জন সেই রাস্তা দিয়ে হাটছে সাদিফ। রাস্তার আসে পাশে তেমন কেউ নেই। হঠাৎ একটা মোবাইল বেজে উঠার শব্দ। সাদিফ মনে করলো নিজের মোবাইল, পকেট থেকে বের করে দেখলো ওর মোবাইলটা বাজছে না। রাস্তার এক কোনে তাকিয়ে দেখলো একটা মোবাইল পরে আছে আর তা বাজতে ছিলো। সাদিফ ফোনটা রিসিভ করলো। ওরপ পাশ থেকে কেউ একজন গালি দিলো, সাফিদ দমক দিয়ে ফোনটা রাস্তার কোনে রেখেই চলে গেলো, কিছু দূর যেতেই দেখে একটা মেয়ের জুতো পরে আছে, একটু রহস্য মনে হলো তার, আরো কিছু দূর যেতেই দেখে আরেকটা জুতো… কিউরেসিটি থেকে আরেকটু আগালো সাদিফ সেখানে যেয়ে দেখে একটা মেয়ে (মেহজাবিন) রাস্তার কোনে এলোমেলো ভাবে পড়ে আছে। চারিপাশ খুব ভাল ভাবে ডেকে কাওকে না পেয়ে অবশেষে সাদিফ মেয়েটাকে নিজের সাথে করে নিয়ে বাসায় উঠলো। নিজরে থাকার জায়গাটা ছেড়ে দিয়ে সেখানে মেয়েটাকে ঘুম পাড়িয়ে দিলো। সাদিফ সোফায় যেয়ে ঘুমালো। পরের দিন সকালে সাদিফ নাস্তা করার সময় মেয়েটার ঘুম ভাঙ্গলো। কথায় কথায় মেয়েটার সম্পর্কে জানতে চাইলো সাদিফ কিন্তু মেয়েটা কিছুই জানে, না জানে তার নাম না জানে বাসার ঠিকানা আর না জানেন বাবার নাম। পুরো বাচ্চা একটা মেয়ে, বাচ্চাদের মতো করে কথা বলে। সাদিফ পরে গেলো ঝামেলায় কি করবে বুঝে উঠতে পারছে না। কিছু বললেই মেয়েটা কাঁন্না করে দেয়। কোথায় যাবে কি করবে কিছুই বুঝতে পারেনা সাদিফ, পরের দিন রাতে হঠাৎ মনে পরে মোবাইলের কথা। সাদিফ দৌড়ে সেখানে যায় যেখানে সেই মোবাইলটা ফেলে রেখে এসেছিলো, কিন্তু সেখানে যেয়ে মোবাইলটা আর পেলোনা। এভাবে ১ দিন ২ দিন করে এক সপ্তাহ কেটে গেলো। মেয়েটাকে নিয়ে কি করবে বুঝে উঠতে পারছে না। পরে সাদিফ বাধ্য হয়ে একদিন রাতে বাসা থেকে বের করে দেয়। সাদিফ ডিরেক্ট বলে আপনি যদি এখন আমার সাথে বাসায় প্রবেশ করেন তাহলে আমি নিজেই বাসা থেকে বের হয়ে যাবো। মেয়েটাকে বাহিরে রেখে সাদিফ ভেতরে যেয়ে ঘুমাতে থাকে।
পরের দিন সকালে সাদিফের ঘুম ভাঙ্গে আর চারিধিক তাকিয়ে দেখে মেয়েটা নেই। লাফিয়ে উঠে তারাতারি করে দরজা খুলে দরজার বাহিরে তাকিয়ে দেখে মেয়েটা নেই…!!! তার পর হঠাৎ…ইইই…..!!
বাকি টুকু জানতে হলে দেখতে হবে। অভিনয়ে: কায়েস চৌধুরী, জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবিন চৈৗধুরী, বিরহী মুক্তার প্রমূখ।চ্যানেল : এনটিভি সময় : ঈদের দিন রাত ১১.১০ মিনিটে…..!!

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন