বগুড়া সংবাদ ডটকম :এ বছরের শুরুতে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে প্রকাশিত ‘আগুন’ শিরোনামের গানের ভিডিও দিয়েই আড়মোরা ভেঙেছেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। যা প্রত্যাশিত ছিলো তার লাখো লাখো ভক্তের। এরপর থেকে যেন একেরপর এক চমক দিয়েই যাচ্ছেন বাংলা গানের এই যুবরাজ। অন্যের গানে মডেল হওয়া, রোমান্টিক লুকে নিজের আত্মপ্রকাশ ইত্যাদি ইত্যাদি। আর গানরে বৃষ্টি তো ঝড়িয়েই চলছেন । এ সবই পুরোনো গল্প।
বাংলা গানের যুবরাজের নতুন গল্প হলো, আবারো তিনি চমকে দিলেন সঙ্গীতাঙ্গন এবং সব আসিফিয়ানদের। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে প্রকাশিত হয়েছে তার নতুন এই চমক। ‘নেই প্রযোজন’ শিরোনামের গানের ভিডিওতে যুবরাজ এসেছেন প্রেমিক পাগল রকস্টারের ভুমিকায়। ১৬ নভেম্বর ২০১৭ ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডি এম এস) এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘নেই প্রয়োজন’।
‘আমার আর কিছু নেই প্রয়োজন/ তুমি ভালোই আছো জেনে গেছে মন’ এমন কথা মালায় গানটি সাজিয়েছেন গোলাম কবির রনি এবং সুর ও সঙ্গীতায়জন করেছেন মীর মাসুম।
‘নেই প্রযোজন’ গানটির শুটিং হয়েছে উত্তরার ভিন্ন কিছু লোকেশনে। মৌমিতা বিশ্বাসের গল্পে গানটির ভিডিও নির্মান করেছেন শুভব্রত সরকার (সিনেআর্ট প্রডাকশন)। সিনেমাটোগ্রাফার হিসেবে ছিলেন কামরুল ইসলাম। গানের ভিডিওতে আসিফ আকবের সাথে মডেল হিসেবে দেখা যাবে ডিএমএস থেকে প্রকাশিত এবছরের আলোচিত গান ‘কন্যারে’ এর মডেল সুস্মিতা সিনহা কে।
নিজের এই নতুন লুকে উচ্ছ্বাসিত আসিফ আকবর বলেন- ‘এরকম কাজ এর আগে আর হয়নি। এরকম লুকেও দর্শক আমাকে এর আগে দেখেনি। গানটিতে দর্শক আমার কিছু পাগলামী দেখতে পাবে। সত্যি কথা বলতে প্রেম বিচ্ছেদের পর একজন প্রেমিকের অবস্থা এবং তার কর্মকান্ডের প্রতিচ্ছবিই ফুটিয়ে তোলা হয়েছে গানটির ভিডিওতে। আশা করছি আমার ভক্তরা ইনজয় করবে গানটি।’
উচ্ছ্বাসিত ভিডিও নির্মাতা সুভব্রত সরকারও। তিনি জানালেন- প্রথমবার আমি আসিফ ভাইয়ের একক গানের কাজ করলাম। আমি আনন্দিত, আমি গর্বিত। এর আগে আসিফ ভাইকে রোমান্টিক লুকে দর্শকের সামনে হাজির করেছিলাম আর এবার রকস্টার প্রেমিক পুরুষ হিসেবে হাজির করছি। আমার জীবনের একটি স্মরনীয় কাজ হয়েছে এটি। আর নিঃসন্দেহে আসিফ ভক্তদের জন্যও।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন