বগুড়া সংবাদ ডটকম (শিবগঞ্জ প্রতিনিধি রশিদুর রহমান রানা) : বগুড়ার শিবগঞ্জে বাক প্রতিবন্ধি যুবতীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে, এঘটনায় শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীরা।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শিবগঞ্জ সদর ইউনিয়নের ধোন্দাকোলা গ্রামের হতদরিদ্র জামাল মিয়ার প্রতিবন্ধী মেয়ে আফুজা (৩৫) পার্শ্ববতী ইউনিয়ন মোকামতলার খালিমপুরে বেড়াতে যায়। উক্ত এলাকার নবীর উদ্দিন আফুজাদের দুঃসম্পর্কের আত্মীয় হওয়ায় নবীর উদ্দিন আফুজাকে ভুল বুঝিয়ে ফুঁসলিয়ে তার বাড়িতে নিয়ে যায়। এরপর আফুজার মুখ চেপে ধরে পূর্বক তার শয়ন ঘরে নিয়ে যায় এবং ধর্ষণ করে। নিরূপায় বাক প্রতিবন্ধি আফুজা বাড়িতে ফিরে এসে তার মাকে যাবতীয় ঘটনা বুঝালে তার বাবা জামাল মিয়া বাদী হয়ে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে।
এদিকে নবীর উদ্দিন স্থানীয় প্রভাবশালী হওয়ায় বিভিন্ন ভাবে ভয়ভীতি ও সহ ঘটনা ধামাচাপা দিতে জোড় তৎপর আছে বলে জানিয়েছেন আফুজার বাবা জামাল মিয়া। জামাল মিয়া জানান, আমি ঘটনায় নবীরের মতো মানুষের বিচার চাই, যাতে আমার মেয়ের মতো অসহায়েত্বর সুযোগ নিয়ে আর কোন পাষান্ড এরকম কাজ না করতে পারে।
অন্যদিকে নবীর উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন, আমাকে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করার জন্য কুচক্রি মহল অপপ্রচার চালাচ্ছে। আফুজাকে ধর্ষণের ঘটনা মোটেও সঠিক হয়। আমি প্রকৃত ঘটনার তদন্ত চাই।
এব্যাপারে শিবগঞ্জ থানা ইন্সপেক্টর (অপারেশন) জাহিদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন