বগুড়া সংবাদ ডটকম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বৃহস্পতিবার দুপুরে বগুড়া সদরের গোকুল রংধনু আইডিয়াল স্কুলের উদ্যোগে পি,ই,সি পরীক্ষার্থীদের সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
মাষ্টার আব্দুল মতিনের সভাপতিত্বে ও স্কুলের পরিচালক তোফাজ্জল হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সমবায় ব্যাংকের চেয়ারম্যান এবং বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি প্রভাষক আমিনুল ইসলাম ডাবলু। তিনি বলেন, শিক্ষা এমন এক প্রক্রিয়া যা মানুষকে জ্ঞানে বলিয়ান করে তোলে। শুধু শিক্ষা অর্জন নয়, এর মান ধরে রাখতে হবে ছোট ছোট কমলমতি শিশুদের ঘাড়ে ব্যাগ চাপিয়ে দিয়ে বেশি বই দেওয়া ঠিক হবে না। ছোট বেলা থেকেই শিশুদেরকে মান সন্মত শিক্ষায় শিক্ষীত করে গড়ে তুলতে হবে। বর্তমানের শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে রাজনৈতিক পরিচয়ে গড়ে তোলা হচ্ছে। এতে করে শিক্ষা বা শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম নষ্ট হচ্ছে। সুনাম যাতে নষ্ট না হয় সে দিকে খেয়াল রাখতে হবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোকুল ইউপি সদস্য আলী রেজা তোতন, এমদাদুল হক দুলাল, রফিকুল ইসলাম সাজু, সাজেদুর রহমান সুজন, সমাজ সেবক আলহাজ্ব ফরিদ উদ্দিন মাষ্টার।
এ সময় উপস্থিত ছিলেন, অত্র প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম রাজু, মিনহাজ শফিরাজ উম্মে কুলছুম, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু সহ শিক্ষক/শিক্ষিকা ও অভিভাবক এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন