বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বুধবার ৩ টায় বগুড়ার মাটিডালী বিমান মোড়ে দারুস সালাম হাফেজিয়া ক্বওমী মাদ্রাসার ছাত্রদের কোরআন শরীফ ও পাগড়ী প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অত্র মাদ্রাসার ২০ জন ছাত্রদেরকে কোরআন শরীফ প্রদান ও ৬ জন কোরআনের হাফেজ ছাত্রদের সম্মানী পাগড়ী পড়িয়ে দেন প্রধান অতিথি সদর উপজেলা চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা। তিনি বলেন, মানব জাতীকে সঠিক পথে পরিচালিত করার জন রাসূল (সাঃ) এর উপর কোরআন নাযিল করা হয়েছে। আর সে কাজ বর্তমানে আলেমেরা করছে। জান্নাত পাওয়ার জন্য কোর আন ও হাদিসের সঠিক অনুস্বরণ করতে হবে। ইসলামের আইন বাস্তবায়নের জন্য কোর আনকে অনুস্বরণ করতে হবে। মাদ্রাসা ও মসজিদ কমিটির সভাপতি এবং সদস্যদেরকে শিক্ষিত, নামাজি ও ইমানদার হতে হবে। সকল সমস্যার সমাধান কোর আনের মধ্যে ররেছে। ছাত্রদেরকে সঠিক ভাবে কোর আন শিক্ষা দিতে হবে। কোরআনের হাফেজদের উচিৎ সমাজে কোর আনের শিক্ষা সকলে মাঝে পৌছিয়ে দেওয়া।
অত্র মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আব্দুল গফুর প্রাং এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নিশিন্দারা ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সরকার, বিশিষ্ট ব্যবসায়ী শাহিনুর ইসলাম টম্পি, ইউপি সদস্য মোজাফফর হোসেন, সিরাজুল ইসলাম নান্টু, আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন স্বাত্তাধিকারী ভিআইপি মটরস্, বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আতাউর রহমান টুকু, ফেরদৌস আলম স্বপন, আলহাজ্ব লতিফ পাইকার, মাওঃ মাহমুদুল হাসান সোহেল, সমাজ সেবক আব্দুস সালাম সহ মাদ্রাসার সকল শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিব বর্গ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন