বগুড়া সংবাদ ডট কম (মহাস্থান প্রতিনিধি এস আই সুমন) : বগুড়া সদরের ঠেঙ্গামারা খাতেমন আদর্শ উচ্চ বিদ্যালয়ে পিইসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে বুধবার দুপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অত্র স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব প্রফেসর আনসার আলী তালুকদার সভাপতির বক্তব্য বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। আমরা তাদেরকে সঠিক শিক্ষা দানের মাধ্যমে শিক্ষিত ও নৈতিক চরিত্রবান করে গড়ে তুলবো। তাহলে তাদের দ্বারা দেশ ও সমাজের উন্নয়ন করা সম্ভব।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অত্র স্কুলের প্রধান শিক্ষক ইকরামুল হোসেন, আমন্ত্রিত অতিথি টিএমএস এর প্রশাসনিক কর্মকর্তা (শিক্ষা) আমেনা খাতুন, অধ্যক্ষ আব্দুল কুদ্দুস, মহাস্থান প্রেস ক্লাবের সভাপতি সাইদুর রহমান সাজু, সাধারন সম্পাদক এস আই সুমন, দৈনিক সকলের খবর পত্রিকার স্টাফ রিপোর্টার আনোয়ার হোসেন। উপস্থিত ছিলেন, সহকারী শিক্ষক এস এম আব্দুল্লাহ, আবু রায়হান, আনিছুর ররহমান, আব্দুস সোবহান, নুরুজ্জামান, মোকাব্বর হোসেন, সহকারী শিক্ষিকা হোসনে আরা বেগম, উম্মে কুলসুম, মোরশেদা জাহান, ফেরদৌসি বেগম, উম্মে সাবিবা, শামিমা আক্তার প্রমুখ। শেষে বিদায়ী শিক্ষার্থীদের সাফল্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন