বগুড়া সংবাদ ডট কম : বিশিষ্ঠ ব্যবসায়ী ও জার্নালবিডি২৪.কম এর প্রকাশক পরিমল প্রসাদ রাজের ব্যক্তিগত উদ্দ্যেগে সোমবার সকালে বগুড়ায় সরকারি শিশু পরিবারের এতিম শিশুদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ও স্থানীয় সরকার বগুড়ার উপ-পরিচালক সুফিয়া নাজিম বলেন লেখাপড়া কে প্রথম গুরুত্ব দিয়ে সকল শিশুকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তিনি শিশুদেরকে সর্বদা মিথ্যা, মাদক ও মুখস্থ থেকে সর্বদা দূরে থাকার আহবান জানান। তার জীবনের নানা প্রতিবন্ধকতাকে জয় করে সফলতার অর্জনের গল্প শিশুদেরকে জানান এবং সর্বদা আত্মবিশ্বাসী হয়ে দেশের কল্যাণে কাজ করার জন্য নিজেকে প্রস্তুত করার কথা বলেন।
পরিমল প্রসাদ রাজের সভাপতিত্বে কম্বল বিতরণ পূর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এছাড়াও সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক শহিদুল ইসলাম খান, ইনডিপেনডেন্ট টেলিভিশন উত্তরাঞ্চল ব্যুরো প্রধান হাসিবুর রহমান বিলু, বগুড়া কেন্দ্রীয় ইয়ূথ ফোরামের সভাপতি ও এনসিটিএফ জেলা ভলেনটিয়ার সঞ্জু রায়, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তাদেরুল ইসলাম মিম প্রমুখ। সভায় সরকারের পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের পাশে সমাজের সকলকে এগিয়ে আসার আহবান করা হয়।
অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সৃষ্টি হিউম্যান রাইটস সোসাইটি বগুড়ার যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান। অনুষ্ঠানে প্রায় অর্ধশতাধিক শিশুদের মাঝে কম্বল ও ব্যবহারের জন্য ঘড়ি প্রদান করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন