বগুড়া সংবাদ ডট কম : ২৩ আগষ্ট, ২০১৭ বেলা ১২.০০ ঘটিকায় লাইট হাউস কর্তৃক সারিয়াকান্দি উপজেলার বন্যার্ত শিশুদের মাঝে শিশুখাদ্য বিতরণ করা হয়। কামালপুর ইউনিয়নের ইছামারা নতুন বাঁধের মাথায় অনুষ্ঠিত এই ত্রাণবিতরণ অনুষ্ঠানে লাইটহাউস-এর নির্বাহী প্রধান জনাব মো: হারুন-অর-রশীদ এর নেতৃত্বে লাইটহাউস-এর একদল উন্নয়নকর্মী এই ত্রাণ বিতরণ কর্মকান্ডে অংশগ্রহণ করেন। উপস্থিত ছিলেন লাইটহাউস কর্তৃক বাস্তবায়নাধীন স্কুল “লাইটহাউস স্কুল ফর লার্নিং এন্ড ডাইভারসিটি” এর স্বনামধন্য অধ্যক্ষ জনাব তোফাজ্জল হোসেন। কামালপুর ইউনিয়ন-এর ৬ শতাধিক শিশুদের মাঝে উক্ত শিশু খাদ্য বিতরণ করা হয়।লাইটহাউস -এর কর্মীগণ তাদের একদিনের বেতনে এই ত্রাণ তহবিল গঠন করে।

উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারিয়াকান্দি থানার ওসি (তদন্ত) জনাব মো: মোত্তালেব হোসেন, এএসআই জনাব মো: জাকির হোসেন; উপস্থিত ছিলেন উক্ত এলাকার দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার জনাব নাজমুল। আরও উপস্থিত ছিলেন সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়ন-এর ইউপি সদস্য জনাব মো: আমজাদ হোসেন, জনাব মো: আজাদ, জনাব মো: শাহিনুর ও জনাব মনিকা খাতুন (সংরক্ষিতআসন), অত্র ইউনিয়ন এর সচিব জনাব মো: আশরাফুল ইসলাম এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিগণ।

এছাড়াও উক্ত এলাকায় লাইটহাউস-এর উদ্যোগে বন্যা দূর্গত এলাকার গর্ভবতীমা’দের গর্ভকালীন বিশেষ সেবা নিশ্চিত করার লক্ষ্যে প্রতিষ্ঠানের প্রশিক্ষিত চিকিৎসক দ্বারা ২০জন গর্ভবতী মহিলার মাঝে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এই সেবা অব্যাহত থাকবে। [খবর বিজ্ঞপ্তি]

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন