বগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়া উপজেলার তালোড়া পৌর এলাকার দুবড়া গ্রামের প্রায় তিন শতাধিক নর-নারী এক বখাটের বিরুদ্ধে শিক্ষার্থী উত্যক্ত ও মাদকসেবনের অভিযোগ এনে বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দিয়েছেন। উত্যক্তকারী মজনু সাকিদার(২৮) নামের ওই বখাটে দুবড়া গ্রামের ভুলু সাকিদারের ছেলে।
স্মারকলিপিতে উল্লেখ করেন মজনু সাকিদার একজন মাদকসেবী। তিনি এখন মাদকদ্রব্য বিক্রি করে গ্রামের যুবকদের নেশার দিকে নিয়ে যাচ্ছেন। শুধু তাই নয় উক্ত মজনু গ্রামের স্কুল ও কলেজ পড়–য়া মেয়েদের রাস্তাঘাটে উত্যক্ত করে কুরুচি ও অকথ্য ভাষায় কথা বলে। গত কয়েকদিন আগে দুবড়া গ্রামের এক কলেজ পড়–য়া ছাত্রীকে উত্যক্ত করে এবং রাতে ওই ছাত্রীর শয়ন ঘরে প্রবেশ করে শ্লীলতাহানীর চেষ্টা করে। এমতাবস্থায় গ্রামবাসী চরিত্রহীন, মাদকসেবী, মাদক ব্যবসায়ী ও বখাটে মজনুকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। স্মারকলিপি প্রদানকালে প্রধান শিক্ষক আবদুল হাই খন্দকার, মুক্তিযোদ্ধা আক্কাছ আলী, শিক্ষক আজিজার রহমান, সহ কয়েকজন অভিযোগকারী উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদ পারভেজ স্মারকলিপি পাওয়ার কথা স্বীকার করে বলেন, উত্যক্তকারী মজনুকে গ্রেপ্তারের জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন