বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ আলোচিত সেই মাদক ব্যবসায়ী ইউসুফ আলীকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। সে ধুনট সদর ইউনিয়নের মাঠপাড়া গ্রামের মৃত সবুর আলীর ছেলে। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানার এসআই খোকন কুন্ডুর নেতৃত্বে পুলিশ নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে।
জানাগেছে, গ্রেফতারকৃত ইউসুফ আলীর বিরুদ্ধে মাদক, সন্ত্রাস, চুরি ও ডাকাতি সহ প্রায় ১২টির অধিক মামলা দায়ের হয়েছে। ইতিপূর্বে তার বাড়ীতে ও রাস্তায় সিসি ক্যামেরা লাগিয়ে মাদক বিক্রির সময়ও পুলিশ তাকে গ্রেফতার করেছিল। কিন্তু জামিনে বের হয়ে এসে সে আবারও এলাকায় মাদক ব্যবসা শুরু করে। সম্প্রতি তার মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এবং পুলিশকে সহযোগিতা করায় ধুনট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল মিয়া সহ ৫ জনের বিরুদ্ধে আদালতে তার তার কথিক স্ত্রীকে দিয়ে ধর্ষন মামলা দায়ের করে সর্বস্তরে আলোচিত হয়ে ওঠে ইউসুফ আলী। এঘটনার পর এলাকাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে মাদক ব্যবসায়ী ইউসুফ আলীকে গ্রেফতারের দাবি জানায়। তাই দীর্ঘদিন পর ধুনট থানা পুলিশ আবারও তাকে গ্রেফতার করায় এলাকাবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, ২৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ প্রায় ১২টি মামলার আসামী ইউসুফ আলীকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন