বগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়ায় জেএসসি পরীক্ষায় কক্ষ পরিদর্শকের দায়িত্ব যথাযথভাবে পালন না করার অভিযোগে দুপচাঁচিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দুইজন শিক্ষককে কক্ষ পরিদর্শক থেকে অব্যাহতি প্রদান করেছেন এবং একই কেন্দ্রের অপর দুই কক্ষ পরিদর্শককে সতর্ক করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জেএসসি-জেডিসি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি শাহেদ পারভেজ। রোববার ইংরেজি ১ম পত্রের পরীক্ষা পরিদর্শনকালে তিনি এ আদেশ প্রদান করেন। অব্যাহতিপ্রাপ্ত শিক্ষকরা হলেন চামরুল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তানজিলা খাতুন ও ডিমশহর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শামছুজ্জোহা এবং প্রাথমিকভাবে সতর্ক করে দেয়া শিক্ষকরা হলেন পাওগাছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মজিদ ও তালুচ পাঁচপীর বিজ্ঞান ও প্রযুক্তি কারিগরি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সিরাজুম মুনিরা।
দুপচাঁচিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সদস্য সচিব আবুল বাশারের মুঠোফোনে একাধিকবার ফোন করেও তিনি ফোন ধরেননি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহেদ পারভেজ জানান, ওই শিক্ষকরা কক্ষ পরিদর্শকের দায়িত্ব যথাযথভাবে পালন না করায় দুইজন শিক্ষককে পরিদর্শক থেকে অব্যাহতি এবং অপর দুই শিক্ষককে প্রাথমিকভাবে সতর্ক করে দেয়া হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন