বগুড়া সংবাদ ডটকম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে রাতের আধাঁরে রবিউল আলম নামের এক ব্যবসায়ীর মাথা ফাটিয়ে দিয়ে তিন লাখ টাকা ছিনতাই করেছে দূর্বত্তরা। রবিবার রাতে উপজেলার নিমগাছী ইউনিয়নের ধামাচামা গ্রামে এঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ীকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। এঘটনায় স্থানীয় লোকজন ছানোয়ার হোসেন (৩৩) নামের এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
জানাগেছে, উপজেলার ধামাচামা গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে রবিউল আলম ধামাচামা বাজারের তার মনোহারী দোকানে বিকাশ ও ফেক্সিলোডের ব্যবসা করে আসছে। রবিবার রাতে প্রতিদিনের ন্যায় সে দোকান বন্ধ করে একটি ব্যাগে ৬টি মোবাইলফোন ও ব্যবসার নগদ ৩ লাখ টাকা নিয়ে বাড়ী ফিরছিল। পথিমধ্যে ধামাচামা দক্ষিপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে বাবু মিয়া (২৫), একই গ্রামের ফটিক মিয়ার ছেলে ছানোয়ার হোসেন (৩৩) ও শিয়ালী গ্রামের আছর উদ্দিনের ছেলে শাহ আলম (২৩) সহ অজ্ঞাত ২/৩ জন পিছন থেকে গাছের ডাল দিয়ে ওই ব্যবসায়ীর মাথায় আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। এসময় ওই ব্যবসায়ীর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ছানোয়ার হোসেন নামের এক যুবককে হাতেনাতে আটক করলেও বাবু মিয়া ও তার লোকজন ওই ব্যবসায়ীর নগদ তিন লাখ টাকা ও ৬টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
ধুনট থানার সেকেন্ড অফিসার এসআই মঞ্জুরুল হক ভূইয়া জানান, ব্যবসায়ীর মাথা ফাটিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় এক ব্যক্তিকে গ্রেফতারের পর থানায় মামলা দায়ের হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন