বগুড়া সংবাদ ডটকম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম তালুকদার(৫০)কে রোববার সন্ধ্যায় জিয়ানগর বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুল হাকিম জিয়ানগর হেরুঞ্জ শাহপাড়ার মৃত রজিব উদ্দিন তালুকদারের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ৮অক্টোবর জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী রজিফা আক্তার সাথী(১৫) ইউপি চেয়ারম্যান এর আত্মীয় কর্তৃক উত্যক্তের শিকার হয়ে আত্মহনন করেন। এই ঘটনায় সাথী বাবা রবিউল ইসলাম রব্বানী ওই দিন সন্ধ্যায় বাদী হয়ে থানায় একটি মামলা করেন। ওইদিন রাতেই পুলিশ মামলার আসামীকে ধরতে গেলে জিয়ানগর বজরাপুকুর বাজারে চেয়ারম্যানের লোকজন কর্তৃক পুলিশের ওপর হামলা, আসামী ছিনতাই ও পুলিশের ওয়াকিটকি খোয়া যায়, এই সব ঘটনায় ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ ছারাও তার বিরুদ্ধে জিয়ানগর ইউনিয়নের হেরুঞ্জ খোড়াপাড়ার আফতাব হোসেনকে মারপিট করে ঘরে আটকে রাখা ও তার সম্পত্তি জবর দখলের মামলা রয়েছে।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম তালুকদারের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানায়, আটক কৃত ইউপি চেয়ারম্যান অসুস্থ্য হয়ে পরায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে রাখা হয়েছে, সুস্থ্য হলে তাকে জেল হাজতে পাঠানো হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন