বগুড়া সংবাদ ডটকম (শেরপুর সংবাদদাতা কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে পবিত্র কোরআন শরীফ অবমাননার অভিযোগে দয়াল বারী (৩২) নামের এক যুবককে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে শেরপুর উপজেলার কুসুম্বী ইউনিয়নের চকপোতা গ্রামের মৃত লুৎফর রহমানের পুত্র।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, দয়ালবারী গত ২৯ অক্টোবর রবিবার রাতে তার বাড়িতে ওরস মাহফিলে বক্তব্য রাখছিলেন। এক পর্যায়ে সে পবিত্র কুরআন শরীফ মাটিতে ফেলে দিয়ে পা দিয়ে লাথি মারে। বিষয়টি আজ ৩০ অক্টোবর সকালে এলাকাবাসী জানতে পেরে দয়ালের নিকট এর কারাণ জানতে চায়। এ সময় দয়ালবারী এলাকাবাসীর সাথে মারমুখী আচরণ করলে বিক্ষুব্ধ এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করে।
থানায় আটক দয়ালবারী দাবি করেছেন, তিনি পবিত্র কোরআন শরীফের অবমাননা করেননি। কথা বলার সময় টেবিলের উপর থেকে পবিত্র কোরআন শরীফ তার পায়ের কাছে পড়ে গিয়েছিল। দয়ালবারীর আত্মীয় মোঃ ফেরদৌস দাবী করেছেন, দায়ালবারী দীর্ঘ দিন যাবৎ মানষিক ভারসাম্যহীন।
এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান জানান, পবিত্র কোরআন শরীফ অবমাননার সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত দয়ালবারী কে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে মামলা দায়েরের পস্তুতি চলছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন