বগুড়া সংবাদ ডটকম (শেরপুর সংবাদদাতা কামাল আহমেদ) : বগুড়ার শেরপুরে এক গ্রাম পুলিশের নেতৃত্বে সন্ত্রাসীরা দিনের বেলায় গরীব কৃষকের বাড়ি থেকে ৩টি গরু লুট করে বিক্রি করে দিয়েছে। পরে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এক ব্যবসায়ীর বাড়ি থেকে গরু তিনটি উদ্ধার করলেও সন্ত্রাসীদের গ্রেফতার করতে পারেনি।
শেরপুর থানায় অভিযোগ ও ভুক্তভোগী কৃষক সূত্রে জানাযায়, গত ২৬ অক্টোবর বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের আম্বইল গ্রামের গরীব কৃষক রবীন্দ্রনাথ সরকারের বাড়িতে স্থানীয় গ্রাম পুলিশ সদস্য সুকুমারের নেতৃত্বে এক দল সন্ত্রাসী হামলা করে। এসময় সন্ত্রাসীরা বাড়ির অন্যান্য সস্যদের ভয়ভীতি দেখিয়ে প্রকাশ্যে দিনের বেলায় ৩ টি গরু লুট করে নিয়ে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য ইমরুলের সহায়তায় গরুগুলো ৭২ হাজার টাকায় ছোনকা গ্রামের গরু ব্যবসায়ী পান্নু ও নজুরুলের কাছে বিক্রি করে দেয়। গত ২৭ অক্টোবর শুক্রবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ছোনকা গ্রামের নজরুলের বাড়ি থেকে গরু গুলো উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে শেরপুর থানার দারোগা ওসমান গনি জানান, রবীন্দ্রনাথের গরু লুটের ঘটনায় শেরপুর থানায় স্থানীয় ইউসি সদস্য ইমরুল ও গ্রাম পুলিশ সুকুমার সহ মোট ৯ জনকে আসামী করে গত ২৭ অক্টোবর রাতে মামলা হয়েছে।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন