বগুড়া সংবাদ ডট কম (শেরপুর সংবাদদাতা রায়হানুল ইসলাম) : বগুড়ার শেরপুরে নান্দুরা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত বুধবার রাতে ভাংচুর মারপিট ও টাকা লুটের ঘটনা ঘটেছে। এতে ৩ মহিলা আহত হয়েছে। এ ঘটনায় ফারুক হোসেন বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগে জানা যায়, উপজেলার বিশালপুর ইউয়িনের নান্দুরা গ্রামের আব্দুস সামাদের ছেলে শহিদুল ইসলামের বাড়ির আঙিনায় একই গ্রামের সিদ্দিকের ছেলে ফারুক হোসেনের একটি বাছুর গরু গেলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই এক পর্যায়ে গত বুধবার রাত সাড়ে ৭টায় শহিদুল ইসলাম, আমিন, নুর হাসানসহ ভাড়াটিয়া ১০/১২ জন সন্ত্রাসীদের সাথে নিয়ে লাঠি শোঠা, লোহার রড নিয়ে ফারুকের বাড়ির দরজার গেঠ ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের ভিতর ঢুকে দুলালের স্ত্রী শিল্পী বেগম(৩৫), ফারুকের স্ত্রী শারমিন আক্তার(২৫) ও মা ফাহিমা বেগম (৪৮) কে এলোপাথারী মারপিট করে বিছানার নিচে রাখা ফারুকের গরু বিক্রির ১ লাখ ৬০ হাজার ও দুলালের কাচা মরিচ বিক্রি করা ৪৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাত সাড়ে ১১টায় ফারুক বাদি হয়ে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।
এ ব্যাপারে শেরপুর থানর পুলিশ পরিদর্শক (তদন্ত)বুলবুল ইসলাম বলেন, মারামারির একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন