bograsangbad_Logoবগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম) : বগুড়ার শেরপুর পৌর শহরের রেজিস্ট্রি অফিস এলাকায় অবৈধ ঔষধ রাখার অপরাধে গতকাল বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালত ২ দোকানে ২০ হাজার টাকা জরিমানা করেছে।
জানা যায়, উপজেলার মির্জাপুর ইউনিয়নের বেলতা গ্রামের রব্বানীর ছেলে শাহিন মিয়ার শাহিন ভেটেনারী ও সুশান্ত কুমার রায়ের মুক্তি মেডিক্যালের দোকান দিয়ে দীর্ঘদিন ধরে অবৈধ ঔষধের ব্যবসা করে আসছিল। উপজেলা প্রানী সম্পদ কার্যালয় থেকে বিভিন্ন সময় তাদের মৌখিকভাবে নিষেধ করলেও তোয়াক্কা না করে তারা এ ব্যবসা চালিয়ে যাচ্ছিল। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সিরাজুল ইসলামের নের্তৃত্বে শেরপুর পৌর শহরের রেজিস্ট্রি অফিস এলাকায় উক্ত ২ দোকানে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করে এবং দোকানে রাখা অবৈধ ঔষধ আগুনে পুড়িয়ে ধংস করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, ভেটেনারী সার্জন ডাঃ মোঃ রায়হান, এস আই আরিফ আবিদ, শহরের টিএসআই শাহ আলম।
এ ব্যাপরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে ভোক্তা অধিকার আইনের ৪১ ধারায় জরিমানা করা হয়েছে এবং অবৈধ ঔষধ ধংস করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন