বগুড়া সংবাদ ডট কম (শাজাহানপুর প্রতিনিধি জিয়াউর রহমান) : বগুড়ার শাজাহানপুরে দ্বিতীয় স্ত্রীকে মেনে না নেয়ায় প্রথম স্ত্রী ৪ সন্তানের জননীকে বেদম মারপিট করে দুধের সন্তানদের কেড়ে নিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে স্বামী ও তার স্বজনেরা। মারপিটে গুরুতর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই জননী। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের বড় চান্দাই গ্রামে এই ঘটনা ঘটে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
জানাযায়, উপজেলার খোট্টাপাড়া ইউনিয়নের বড় চান্দাইপাড়া গ্রামের মোজাম মন্ডলের পুত্র শহীদুল মন্ডল দেড় বছর পূবে স্ত্রী শাহিনুর বেগম ও তার দুধের শিশুসহ ৪ পুত্র সন্তানকে রেখে গাবতলী উপজেলার নিজগ্রাম চান্দাইপাড়া গ্রামের সামছু রহমানের মেয়ে সাহানা আক্তারকে (২০) দ্বিতীয় বিয়ে করে।
শাহিনুর বেগম জানান, তার স্বামী শহিদুল ইসলাম দেড় বছর পূর্বে গোপনে দ্বিতীয় বিয়ে করে। মঙ্গলবার দিবাগত রাতে স্বামী শহিদুল তার দ্বিতীয় স্ত্রী সাহানাকে (২০) নিয়ে বাড়িতে আসে। এতে বাধা দিলে স্বামী শহীদুল, শ্বশুর মোজাম মন্ডল ও দ্বিতীয় স্ত্রী সাহানা ও তার বাবা সামছু তাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে দুধের শিশুসহ ৪ পুত্র সন্তানকে কেড়ে নিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
এঘটনায় স্বামী শহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন