বগুড়া সংবাদ ডট কম (সিজুল ইসলাম) : বৃহস্পতিবার সকাল দশটায় বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে দ্যা ডেইলি স্টার-স্টান্ডার্ড চার্টার্ড “জীবনের জয়গান উৎসব” শিরোনামে দিনব্যাপী আলোকচিত্র এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনী করে। উৎসবের আয়োজন সহযোগী কলেজের নাট্য সংগঠন কলেজ থিয়েটার। এ উৎসবের উদ্বোধন করেন সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ এবং কলেজ থিয়েটারের প্রধান উপদেষ্টা প্রফেসর মোঃ সামস্-উল আলম। এসময় উপস্থিত ছিলেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. গাজী তৌহিদুল আলম চৌধুরি, প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক জহিরুল ইসলাম, কলেজ থিয়েটারের সাবেক সভাপতি আমজাদ শোভন, ভারপ্রাপ্ত সভাপতি সিজুল ইসলাম, সাধারন সম্পাদক ওসমান গণি, ডেইলি স্টারের প্রতিনিধি এবং কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ।
২০১৬ সালে বিজয়ী স্থিরচিত্র প্রদর্শনী দেখার পর আজিজুল হক কলেজের অধ্যক্ষ বলেন,“এধরনের প্রদর্শনী থেকে ছাত্র-ছাত্রীরা অনেক কিছু শিখতে পারে এবং তাদের ভেতরে এই ধরনের কাজে সম্পৃক্ত হবার আগ্রহ বৃদ্ধি পায়। আমাদের কলেজে এমন একটি আয়োজন করার জন্য ডেইলি স্টার এবং স্টান্ডার্ড চার্টাড ব্যাংককে অনেক অনেক ধন্যবাদ।”
কলেজের প্রাণিাবিদ্যা বিভাগের সেমিনার রুমে জীবনের জয়গান উৎসবের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘এ টেলিভিশন ভাইরাস’, ‘এক্সোটিক’, ‘ঢাকা তোমাকে ভালবাসি’, ‘জোঁকের তেল’ এবং ‘মনফড়িং’ প্রদর্শিত হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন