বগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়ায় পঞ্চম শ্রেনির স্কুল ছাত্রীর আত্মহত্যা প্ররোচনা মামলার আসামী বুলু ম-ল (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত বুলু উপজেলার মোস্তফাপুর উত্তরপাড়ার জাহিদ মন্ডলের ছেলে। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দুপচাঁচিয়া উপজেলা সদরের মেইল বাসষ্ট্যান্ড এলাকার একটি ক্লিনিক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
উপজেলার চামরুল ইউনিয়নের মোস্তফাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মোস্তফাপুর বাসাগাড়ি এলাকায় গত ৯ অক্টোবর সন্ধ্যায় মিলি খাতুন (১৪) বখাটেদের উত্ত্যক্তের শিকার হয়ে আত্মহননের ঘটনায় তার মা বেলী খাতুন বাদী হয়ে ঐ রাতে দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলায় একই গ্রামের জাহিদ মন্ডলের ছেলে দুই সন্তানের জনক বুলু মন্ডল (৩৮) ও আবুল ফকিরের ছেলে চার সন্তানের জনক ছদরুল ফকির (৩৬) কে আসামী করা হয়। অপর দিকে উপজেলার জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী রোজিফা আক্তার সাথীর (১৫) বখাটে কর্তৃক উত্ত্যক্তের কারণে গত ৮ অক্টোবর আত্মহননের ঘটনায় তার পিতা বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। একই দিন সন্ধ্যায় পুলিশ ঐ মামলার আসামী আমিনুর রহমান মীরকে বজরাপুকুর বাজার থেকে গ্রেপ্তার করতে গেলে পুলিশের উপর হামলা করে আসামী ও ওয়াকিটকি কেড়ে নেওয়া মামলায় গত শনিবার দিবাগত রাতে আব্দুর রহিম (৪৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুর রহিম হেরুঞ্জ খোড়াপাড়া গ্রামের মৃত মাবেদ আলী মন্ডলের ছেলে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক, স্কুল ছাত্রী মিলি খাতুন আত্মহনন মামলায় বুলু মন্ডল ও জিয়ানগর বজড়াপুকুর এলাকায় সরকারি কাজে বাধা দেওয়ার মামলায় আব্দুর রহিমকে গ্রেপ্ততারের বিষয়টি নিশ্চিত করে জানান গ্রেফতারকৃতদের রোববার আদালতে পাঠানো হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন