বগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়ার জিয়ানগরে বখাটের উত্যক্তে আত্মহননকারী রোজিফা আক্তার সাথীর বাবার দায়েরকৃত মামলার আসামী বখাটে হুজাইফাতুল ইয়ামিন ও তার বাবা আমিনুর রহমান মীরকে পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি। তবে এ আত্মহননের ঘটনাকে কেন্দ্র করে ৪পুলিশ কর্মকর্তা ও ২পুলিশ সদস্য আহত এবং আসামী ছিনতাই ও ওয়াকিটকি খোয়া যাওয়ায় পুলিশের দায়েরকৃত মামলায় ১০অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে হেরুঞ্জ শাহপাড়া গ্রামের আবু তালেবের ছেলে আলম হোসেন(৩৩)কে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে। ওই ঘটনায় এ পর্যন্ত ২৭জনকে গ্রেপ্তার করা হয়েছে।
প্রসঙ্গতঃ জিয়ানগর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির মেধাবী ছাত্রী রোজিফা আক্তার সাথী ৮অক্টোবর রোববার দুপুরে বখাটে ইয়ামিনের উত্যক্তে আত্মহনন করে। তার এ আত্মহননের ঘটনায় এলাকাবাসী দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক মুঠোফোনে জানান, সাথী আত্মহনন মামলার প্রধান ২ আসামী ইয়ামিন ও আমিনুরকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও জানান, আত্মহননের ওই ঘটনাকে কেন্দ্র করে সংঘটিত ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন