বাপ্পীর নির্দেশনায় ঈদ নাটকে ইমন-শখ

0
34

 বগুড়া সংবাদ ডট কম  :আসছে ঈদের একটি নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে দেখা যাবে আনিকা কবির শখ ও ইমনকে। ওসমান সজীবের গল্পে ‘তোমায় নিয়ে’ নাটকটি নির্মান করেছেন নাজমুল হক বাপ্পী। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়। নাটকের গল্পে দেখা যাবে ফেসবুকের মাধ্যমে একটি ছেলে মেয়ের পরিচয় নাটকীয়ভাবে, পর্যায়ক্রমে একটি ভালো সর্ম্পক এবং পরবর্তীতে বহুমাত্রিক নাটকীয় মোড় নেয় দু’জনের সর্ম্পকে।
নির্মাতা বলেন, নাটকটির মূল গল্প রোমান্টিক হলেও গতানুগতিক থেকে ভিন্ন। ‘তোমায় নিয়ে’ নাটকে দর্শকরা অভিনব ও সৃষ্টিশীল র্নিমান শৈলী দেখতে পাবেন। গল্পের মূল বিষয়বস্তুকে আমি ভিন্ন প্যার্টানে এবং ভিন্ন আঙ্গিকে তুলে ধরার চেষ্টা করেছি। প্রচন্ড বৃষ্টিতে নাটকটির শ্যুটিং করতে আমার কিছুটা সমস্যা হলেও শখ, ইমন সহ সকল অভিনয়শিল্পী এবং সবার সহযোগিতা পেয়েছিলাম। উচ্চতর শিক্ষার জন্য দেশের বাইরে অবস্থান করার জন্য এতদিন পরিচালনায় নিয়মিত ছিলাম না। এখন থেকে দর্শকরা নিয়মিত আমার নাটক দেখতে পাবেন এবং আমি আশা করি দর্শকরা ভালো কিছু দেখতে পাবেন।
ইমন বলেন, স্ক্রিপটা খুবই সাধারণ কিন্তু অসাধারণ করে তোলা হয়েছে। বর্তমান জেনারেশনের প্রেমগুলো যেভাবে হয়। সেই বিষয়টি তুলে ধরা হয়েছে। শখের সঙ্গে দীর্ঘদিন ধরেই অভিনয় করছি। সহশিল্পী হিসেবে অসাধারণ। আর বাপ্পী ভাইয়ের সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। প্রথমটা করেছি গত বছরের ঈদে ‘বোকারাই প্রেমে পড়ে’ নাটকটিতে।’
শখ বলেন, নাটকের গল্পটি আমার ভালো লেগেছে তাই অনেক ব্যস্ততার মধ্যে নাটকটিতে অভিনয় করেছি। ইমনের সঙ্গে অভিনয় করতে আমার বরাবরই ভালো লাগে। আর নির্মাতা বাপ্পী ভাই তো অনেক আন্তরিক।
ইমন-শখ ছাড়া নাটকে আরো অভিনয় করেছেন আনন্দ খালেদ, গোলাম রাব্বানী মিন্টু, জাহের আলভি প্রমুখ।
নাটকটি ঈদের অনুষ্ঠানমালায় এনটিভিতে প্রচার হবে। 

 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন