বগুড়া সংবাদ ডট কম (ধুনট সংবাদদাতা ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটে চকলেটের প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষনের অভিযোগে মোজাফ্ফর রহমান নামের ৬০ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে সদর ইউনিয়নের বেলকুচি গ্রামে। গ্রেফতারকৃত মোজাফ্ফর রহমান চিকাশী ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত গেন্দা প্রামানিকের ছেলে। সে দীর্ঘ ৩০ বছর যাবত বেলকুচি গ্রামের মৃত এন্তাজ উদ্দিনের ঘর জামাতা হিসেবে বসবাস করে আসছিল।
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, রবিবার সন্ধায় মোজাফ্ফর রহমানের প্রতিবেশী জনৈক এক ব্যক্তির ৪ বছর বয়সের শিশু কন্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে তার নিজ ঘরে নিয়ে যায়। এরপর ঘরের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষনের চেষ্টা চালায়। এসময় ওই শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে ধর্ষক মোজাফ্ফর রহমানকে আটক করে থানায় খবর দিলে তাকে গ্রেফতার করা হয়। এবিষয়ে ওই শিশুটির মা মায়া খাতুন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই খোকন কুন্ডু জানান, প্রাথমিক তদন্তে ধর্ষনের আলামত পাওয়া গেছে। শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন