বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটের ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে কুপিয়ে আহত করার মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুলতান মাহমুদকে ষড়যন্ত্রমূলকভাবে আসামী করায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে ধুনট বাসষ্ট্যান্ড এলাকায় ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নেতৃবৃন্দ বলেন, সম্প্রতি পূর্বভরনশাহী গ্রামের ছাত্রলীগ কর্মী চপল মাহমুদকে কুপিয়ে জখম করার ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। কিন্তু ওই মামলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুলতান মাহমুদকে ষড়যন্ত্রমূলকভাবে আসামী করা হয়েছে। প্রকৃত পক্ষে ওই ঘটনার সাথে সুলতান মাহমুদ জড়িত নয়। ঘটনার দিন সুলতান মাহমুদ তার অসুস্থ শিশু কণ্যার চিকিৎসার জন্য স্ত্রীকে নিয়ে ধুনট হাসপাতালে অবস্থান করছিল। আমরা সংবাদ সম্মেলনের মাধ্যমে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি। এছাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে আহত করার ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করছি এবং ঘটনার সাথে প্রকৃতপক্ষে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার দাবী জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, সহ-সভাপতি মনোয়ার হোসেন লিটন, আবু তাহের মল্লিক, রফিকুল ইসলাম, শামীম আহমেদ, আব্দুল আলিম রঞ্জু, যুগ্ন সাধারন সম্পাদক রুবেল তালুকদার, তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহীন আলম, মথুরাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক গোলাম মোর্তজা, চৌকিবাড়ীর যুগ্ন আহবায়ক মিজানুর রহমান মজনু, ভান্ডারবাড়ীর যুগ্ন আহবায়ক মোয়াজ্জেম হোসেন, শামীম আহমেদ প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন