বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি রায়হানুল ইসলাম) : ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়া জেলার শেরপুর উপজেলার হাজিপুর এলাকায় বুধবার ভোর ৬ টার দিকে যাত্রীবাহী বাস ও গম বোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।
এলাকাবাসী ও প্রত্যদর্শী সুত্রে জানা গেছে, লালমনিরহাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী কোচ খালেক এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো ব ১৪-৫৬৯৪) এর সাথে বুধবার ভোর ৬টার দিকে বিপরীত দিক থেকে আসা গম বোঝাই ট্রাক (ঝিনাইদহ ট- ১১-১৪৭৬) ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর শহরের হাজিপুর এলাকায় সংঘর্ষ হয়। খবর পেয়ে দমকল কর্মীরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের প্রেরণ করে।
আহতরা হলো- লালমনিরহাট জেলার আ: সালাম (৪২), গোলাম (২৩), নুরুজ্জামান (৩৫), আয়নাল হক (৫২), মো: নুরুন্নবী (২৭), আনিসুর রহমান (২৫), হাসান (১৫), সুজন মিয়া (২১), শাহ আলম (৩৫), ফজলুল হক (৬০), রবিউল (২৭), আরিফুল (৩০), আদুরী খাতুন (১৭),তার ৩ মাসের ছেলে আরাফাত ও ট্রাক চালক ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার ইটালী গ্রামের মনিরুল ইসলাম (৩৬)। আহতদের মধ্যে ট্রাক চালক মনিরুল সহ গুরুতর আহত কয়েকজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্মকর্তা মো: সোহেল রানা জানান। এদিকে দুর্ঘটনার কারণে মহাসড়কের যানজট সৃষ্টি হলে শেরপুর থানা পুলিশ তা নিয়ন্ত্রণ করে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন