bograsangbad_Logoবগুড়া সংবাদ ডটকম (শেরপুর সংবাদদাতা কামাল আহমেদ)সরকারের নীতিমালা অমান্য করে শেরপুর সাব-রেজিষ্টার উপজেলা দলিল লেখক সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব নেয়ার পর নানা বিতর্কের সৃষ্টি হলে সাব-রেজিষ্টার মো: নুরুল হাকিম গত বুধবার পদত্যাগ করেছেন। ফলে নির্বাচন অনুষ্ঠিত হওয়া নিয়ে নানা সংশয় সৃষ্টি হয়েছে।
জানা গেছে, সমিতির নেতারা ক্ষমতার দাপট দেখিয়ে জমি ক্রেতাদের কাছ থেকে সরকারের ফি’র সাথে সমিতির নামে অতিরিক্ত আরো চাঁদা আদায় নিয়ে সাধারন সদস্যদের মধ্যে ক্ষোভ দেখা দেয়া এবং ওই দলিল লেখক সমিতির নির্বাচনে সাব-রেজিষ্টার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করায় টক অব দা টাউনে পরিনত হয়। বিষয়টি সাব রেজিষ্টার জানতে পেরে বিতর্ক থেকে নিজেকে বাঁচাতে তিনি নির্বাচন কমিশনারের দায়িত্ব থেকে পদত্যাগ করেন। তার এই পদত্যাগের ফলে আগামি ৮ তারিখ নির্বাচন অনুষ্ঠিত হওয়া নিয়ে নানা শংকা দেখা দিয়েছে।
এ ব্যাপারে শেরপুর সাব-রেজিষ্টার মোঃ নুরুল হাকিমের সাথে কথা বললে তিনি বলেন- আমার দপ্তর থেকে মনোনয়ন ফরম বিতরন করি নাই। তবে মনোনয়ন বিতরনের সময় উপস্থিত ছিলাম। তারা নির্বাচনে আমাকে যে দায়িত্ব দিয়েছিল তা নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায় সে দায়িত্ব থেকে আমি পদত্যাগ করেছি।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন