বগুড়া সংবাদ ডট কম : ঈদ পূর্নমিলনী উপলক্ষে বগুড়ায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল ‘ হাউ কাউ’ ২০১৭ইং এর পুরস্কার বিতরনী অনুষ্ঠন। রবিবার রাতে শহরের তিনতারকা হোটেল নাজ গার্ডেন এর হলরুমে ওকাপিয়া মোবাইলের এর আয়োজনে পূর্নমিলনী অনুষ্ঠান ’হাউ কাউ’। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোম্পানীর চেয়ারম্যান সুব্রত দাস।
সিওও মুহা কাজী মনজুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিতি প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন কোম্পানীর ম্যানেজিং ডায়রেক্টর মুহা তোফাজ্জল হোসেন ,মুহা সিজামুদ্দিন আকন্দ প্রমুখ। সার্বিক আয়োজনটি পরিচালনা করেন জেনারেল ম্যানেজার (সেলস)এবং কোম্পানী প্রতিনিধি মিঃ ডেভিল। সার্বিক ব্যবস্থাপনার আয়োজনে স্থানীয় প্রতিনিধি রেজা তালুকদার বিপ্লব ছাড়াও আরো উপস্থিত ছিলেন বগুড়া স ও রাজশাহী রংপুর জয়পুরহাট সিরাজগঞ্জ নাটোর সহ উত্তরাঞ্চলের তিন শতাধিক ব্যবসায়ী প্রতিনিধি।
কোরান তেলোয়াতের মধ্যদিয়ে আয়োজন শুরু করা হলে কাজী মঞ্জুর আহমেদের স্বাগত বক্তব্যও মাধ্য দিয়ে বিভিন্ন স্থান থেকে আগত প্রতিনিধিরা বক্তব্য রাখেন। মধুর বাঁশির মনকাড়া মূর্ছনার মধ্যদিয়ে অনুষ্ঠান চলে গভীল রাত পর্যন্ত। অনুষ্ঠানে নতুন ভাবে কোম্পানীর উপস্থাপন করা পন্য প্রথম ব্যবহারকারী হিসাবে ওমর ফারুককে একটি আলফা বিটেল বোলট -১২৫সিসি স্কুটার উপহার দেয়া হয়। এসময় প্রধান অতিথি হিসাবে তার হাতে স্কুটারের চাবী তুলে দেন কোম্পারী চেয়ারম্যান সুব্রত দাস। এসময় কোম্পানীর পক্ষে মানসম্পন্য ওকাপিয়া পন্য ও নিশ্চিত বিক্রয়ত্ব সেবা নিশ্চিত করে আগামী দিনের ভাল মানসমপন্য পন্য বাজারে সরবরাহ করা হবে বলে ঘোষনা করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন