bograsangbad_Logoবগুড়া সংবাদ ডট কম (দুপচাঁচিয়া প্রতিনিধি আবু রায়হান) : দুপচাঁচিয়ায় গ্রামীণফোনের সাব ডিষ্ট্রিবিউটর অফিসে ১৯আগস্ট শনিবার দিবাগত রাতে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। এতে ওই অফিসে থাকা নগদ ১১লাখ ৬’শ ১৩টাকা ও মোবাইল ফোন, ক্র্যাচ কার্ড ও আনুসাঙ্গিক জিনিসপত্র যার আনুমানিক মূল্য ২০লাখ ৯৪হাজার ৮’শ ৯১টাকা সর্বমোট ৩১লাখ ৯৫হাজার ৫’শ ৪টাকা। দুপচাঁচিয়া পৌসভার সামনে আলহাজ্ব হারেজ উদ্দিনের বিল্ডিয়ের নিচ তলার উত্তর পার্শ্বে অবস্থতি ওই অফিসে এসএস স্ট্রীলের গ্রিল বাঁকা করে দরজার সিটকেনি চটিয়ে চোরেরা ভিতরে প্রবেশ করে আলমানীর ভিতর রক্ষিত লকারের চাবি ব্যবহার করে এ চুরি সংঘটিত করেছে। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করেছে। আটককৃতরা হলেন সাব ডিষ্ট্রিবিউটর অফিসের লগ ইনচার্জ রানা প্রাং ওরফে পলাশ(২৮), সহকারী লগ ইনচার্জ গিয়াস উদ্দিন(২৬), মার্কেকিং এক্সিকিউটিভ রাকিব হাসান(২৪) ও সেলস এক্সিকিউটিভ ওয়ালিউল ইসলাম অনিক(২৫)। এ দুঃসাহসিক চুরির ঘটনায় এলাকার ব্যবসায়ী মহলের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে। এ চুরির ঘটনা এলাকায় গভীর রহস্যের সৃষ্টি হয়েছে।
ঘটনার খবর পেয়ে ইতিমধ্যে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার(পশ্চিম) আব্দুল জলিল পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি আটককৃতদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছেন।
ওই সাব ডিষ্ট্রিবিউটর অফিসের স্বত্বাধিকারী বগুড়া সদরের সুলতানগঞ্জ পাড়ার মৃত আসলাম হোসেন ওরফে সবুরের ছেলে মাহফুজার রহমান জানান, তিনি সকাল সাড়ে ৯টায় মুঠোফোনে সংবাদ পেয়ে দ্রুত দুপচাঁচিয়ায় এসে চুরি যাওয়া টাকা সহ অন্যান্য মালামালের তালিকা তৈরি করি। এতে মোট ক্ষতির পরিমান দাঁড়িয়েছে ৩১লাখ ৯৫হাজার ৫’শ ৪টাকা। এ ঘটনায় আমি আটককৃত ৪জন সহ অন্যান্যদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চালাচ্ছি।
দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রাজ্জাক গ্রামীণফোনের দুপচাঁচিয়াস্থ সাব ডিষ্ট্রিবিটর অফিসে চুরির ঘটনা স্বীকার করে বলেন, এব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে ৪জনকে আটক করে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছি। ক্ষতিগ্রস্থ মালিক মামলা দায়েরের প্রস্তুতি গ্রহণ করছেন। 

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন