বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনটের ছাত্রলীগ কর্মী চপল মাহমুদ শুক্কুরকে (২২) প্রকাশ্য দিবালোকে কুপিয়ে আহত করার প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতারের দাবিতে ছাত্রলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকাল ৫টায় উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি এসএম জাকারিয়া খন্দকার।
লিখিত বক্তব্যে জাকারিয়া খন্দকার বলেন, দীর্ঘদিন যাবত এক ছাত্রীকে স্থানীয় কতিপয় বখাটে যুবক উত্ত্যাক্ত করে আসছিল। এবিষয়ে পূর্বভরনশাহী গ্রামের আব্দুল আজিজের ছেলে চপল মাহমুদ প্রতিবাদ করে। গত রবিবার বিকাল সাড়ে ৫টায় চপল মাহমুদ ধুনট বাজারে জিরোপন্টে এলাকায় পৌছে। এসময় ওই ছাত্রীকে উত্ত্যাক্তকারী এলাকার চিহ্নিত সন্ত্রাসী সেলিম রেজা রিমান, রাব্বী, সোহাগ, সজিব, ইব্রাহীম সহ আরো অনেকে ধারালো অস্ত্র রামদা, চাপাতি নিয়ে হত্যার উদ্দ্যেশ্যে চপল মাহমুদকে কুপিয়ে আহত করে। পরে তাকে তাৎক্ষনিকভাবে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে নেওয়া হলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। কিন্তু এঘটনার পরেও চিহ্নিত সন্ত্রাসীরা প্রকাশ্য দিবালোকে ঘুরে বেড়াচ্ছে। তাই সংবাদ সম্মেলনের মাধ্যমে ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার দাবি এবং তীব্র নিন্দা জ্ঞাপন করছি। ২৪ ঘন্টার মধ্যে সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে উপজেলা ও পৌর ছাত্রলীগ হরতাল ও অবরোধের মত কঠোর কর্মসূচি দিতে বাধ্য থাকবে। এছাড়া এঘটনার প্রতিবাদে মঙ্গলবার সকাল ১০টায় পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে জানানো হয় সংবাদ সম্মেলনে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ফজলুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম, সাবেক সাধারন সম্পাদক আব্দুল মজিদ মিল্টন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইকবাল হোসেন রিপন, জেলা ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক নূর আলম সিভিল, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নিয়ামুল হাসান লিমন, কালেরপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজু মাহমুদ প্রমূখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন