বগুড়া সংবাদ ডট কম (ধুনট প্রতিনিধি ইমরান হোসেন ইমন) : বগুড়ার ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সুলতান মাহমুদ। তিনি ধুনট সদরপাড়ার মৃত আজিবর রহমানের ছেলে। ১৯৯৬ সালে বঙ্গবন্ধুর আদর্শে গড়া সংগঠন ছাত্রলীগের রাজনীতির মধ্য দিয়ে তিনি আওয়ামী রাজনীতিতে জড়িয়ে পড়েন। ২০০৪ সালে পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক, ২০১৪ সালে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং ২০১৭ সাল থেকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। তিনি সভাপতির দায়িত্ব পাওয়ার পর থেকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের তৃণমূল নেতাকর্মীদেরকে সুসংগঠিত করেছেন। তাই এরই ধারাবাহিকতায় সুলতান মাহমুদ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে মাঠ পর্যায়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গণসংযোগের অংশ হিসেবে সোমবার দিনব্যাপি ধুনট উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।
গণসংযোগকালে সুলতান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তৃণমূল পর্যায়ের তরুন নেতাকর্মীর মূল্যায়ন করছেন। কারন তরুন রাজনীতিবিদরাই দেশের উন্নয়নের অগ্রযাত্রায় ভূমিকা রাখছেন। তাই আমি আশা করছি মাঠপর্যায়ের জরিপে আমাকে দলীয় মনোনয়ন দেয়া হলে প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখবো। আমি নির্বাচিত হলে বাল্য বিবাহ ও মাদকমুক্ত সমাজ গঠন করব এবং চুরি, ছিনতাই, ইভটিজিং ঠেকাতে ধুনট উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করব।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম, রুবেল তালুকদার, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুলতান মাহমুদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেল ইসলাম, এমএ রফিক সহ দলীয় নেতৃবৃন্দ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন