বগুড়া সংবাদ ডট কম (এইচ আলিম, বগুড়া : বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ৯দিন ব্যাপী বইমেলা। বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে আগামী ২০ ফেব্রুয়ারি বিকাল ৪টায়। বগুড়া শহীদ খোকন পার্ক এর বাহিরে শহীদ মিনারকে কেন্দ্র করে বইয়ের স্টল বসবে। প্রতিদিনি থাকছে জোটভুক্ত সংগঠনের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান। বইমেলাকে ঘিরে প্রতিদিন বসবে বিভিন্ন সংগঠনের সাংস্কৃতিক অনুষ্ঠান। বইমেলায় জেলার দুই প্রবীন সংস্কৃতিকজনকে সম্মাননা প্রদান করা হবে। প্রতিদিন নতুন বইয়ের মোড়ক উন্মোচন এর আয়োজনে থাকছে বইমেলায়। বইমেলায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও বইয়ের স্টল বরাদ্ধের জন্য আবেদন করতে বলা হয়েছে।
রবিবার রাতে বগুড়া থিয়েটার কার্যালয়ে বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের কার্য নির্বাহী কমিটির সভায় বইমেলা সফল করতে বিস্তারিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
জোটের সভাপতি তৌফিক হাসান ময়নার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি গৌতম কুমার দাস, আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, সহ সাধারণ সম্পাদক বেলাল হোসেন ও আলমগীর কবির, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী, দপ্তর সম্পাদক এইচ আলিম, প্রচার সম্পাদক লুবনা জাহান, নির্বাহি সদস্য প্রবীর মোহন্ত, শিরীন সুলতানা, আব্দুল আউয়াল।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন