বগুড়া সংবাদ ডট কম (সাগর খান, আদমদীঘি প্রতিনিধি ঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার আদমদীঘি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হয়েছেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সালমা বেগম চাঁপা খন্দকার। আগামী মার্চে শুরু হতে যাওয়া উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। এই জন্য তিনি নিজ দলের নেতা-কর্মী ছাড়াও সাধারণ ভোটারদের কাছে চাইছেন দোয়া, আর্শিবাদ ও গনসংযোগ করে চলেছেন।
সালমা বেগম চাঁপা খন্দকার একজন দক্ষ মহিলা নেত্রী। যার নিজস্ব যোগ্যতায় আদমদীঘি উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন। একই সাথে তিনি উপজেলার বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা। যার মাধ্যমে উপজেলার বুদ্ধি প্রতিবন্ধী শিশুদের সহায়তা করে আসছেন । যার নেতৃত্বে উপজেলার নারী সমাজ আজ জাগ্রত।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনি আওয়ামলীগ থেকে মনোনিত একক প্রার্থী ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন। তাছাড়া তিনি তার নিজ এলাকায় একমাত্র সম্ভাব্য প্রার্থী থাকায় ভোটের মাঠে সুবিধা জনক অবস্থানে রয়েছে এমন ধারনা সাধারণ ভোটারদের। চাঁপা খন্দকার একটি রাজনৈতিক পরিবারে জন্ম। তেমনি বিয়েও হয়েছে প্রতিষ্ঠিত একটি রাজনৈতিক পরিবারে। উভয় পরিবারের রয়েছে বেশ সুনাম। পারিবারিক ঐতিহ্য আর একটি রাজনৈতিক সংগঠনের নারী নেত্রী হিসাবে সমাজে রয়েছে তার বিশেষ পরিচিতি।
এ ব্যাপারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী সালমা বেগম চাঁপা খন্দকার জানান, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই আসন্ন উপচেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস। নির্বাচিত হতে পারলে আদমদীঘি উপজেলা কে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন