বগুড়া সংবাদ ডটকম (শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) শেরপুর উপজেলায় মহাসড়কের পাশে দাঁিড়য়ে থাকা একটি বাসকে আরেকটি বাস পেছন থেকে ধাক্ক দেওয়ায় এক হেলপার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও ২০ জন আহত হয়েছে।
৩ ফেব্রুয়ারী রোববার বেলা ১২ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগা বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাইওয়ে পুলিশ নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) কাজল কুমার নন্দী জানান জয়পুরহাট থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি পরিবহনের একটি বাস ঘোগা বটতলায় পৌঁছলে গাড়িটির একটি চাকা পাংচার হয়ে যায়। সেজন্য বাসটি মহসড়কের পাশে দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল।
ঠিক সেই সময় একই দিক থেকে আসা ঢাকাগামী এসআই পরিবহনের আরেকটি বাস দাড়িয়ে থাকা সেই গাড়িকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে কমপক্ষে ২০ জন আহত হন।
শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের অফিসার রতন হোসেন জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে এসআই পবিহনের বাসের হেলপার মারা যান। এছাড়া আহতদের মধ্যে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এই চারজনের অবস্থা আশঙ্কাজনক।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন