বগুড়া সংবাদ ডটকম ( শেরপুর প্রতিনিধি কামাল আহমেদ) বগুড়ার শেরপুরে খানপুর ইউনিয়ন চাকরিজীবি এসোসিয়েশনের উদ্যোগে ১ ফেব্রুয়ারি শুক্রবার বেলা ১১ টায় খানপুর ইউনিয়ন পরিষদ হলরুমে পিএসসি ও জেএসসি’র মেধাবী ছাত্র-ছাত্রীদের অভিনন্দন ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
খানপুর ইউনিয়ন চাকরিজীবি এসোসিয়েশনের সভাপতি ডা. মো. আব্দুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন ঢাকা কলেজের সাবেক অধ্যক্ষ এসএম সাকিম উদ্দিন।
খানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম তোতার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওয়েস্টার্ন এ্যাগ্রো ফুড প্রসেসিং এর ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুল আজিজ, খানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামাদ, ইউনিয়ন চাকরিজীবি এসোসিয়েশনের উপদেষ্টা হারুন অর রশিদ, সহ সভপতি শাহাদৎ হোসেন, বিশালপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জামিল উদ্দিন, ইউনিয়ন চাকরিজীবি এসোসিয়েশনের সদস্য মামুনুর রশিদ প্রমূখ। এছাড়াও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবক ও গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানে পিএসসি পরীক্ষায় উত্তীর্ন মেধাবী ২০ জন শিক্ষার্থীকে ১ জাহার ৫’শ টাকা ও জেএসসি পরীক্ষায় উত্তীর্ন মেধাবী ৭ জন শিক্ষার্থীকে ২ জাহার টাকা করে বৃত্তি প্রদান করা হয়।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন