বগুড়া সংবাদ ডট কম (নন্দীগ্রাম প্রতিনিধি মো: ফিরোজ কামাল ফারুক) : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার নন্দীগ্রামে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী রেজাউল আশরাফ জিন্নাহ সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার সকাল ১০ টায় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাবেক উপজেলা চেয়ারম্যান ও নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল আশরাফ জিন্নাহ বলেন, আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে ছাত্রলীগের দায়িত্ব পালন শেষে ১৯৯৬ সাল থেকে ২০১৩ সালের জুন পর্যন্ত উপজেলা যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। এরপরে ২০১৩ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত বগুড়া জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। ২০০৯ সালে উপজেলা পরিষদ নির্বাচনে চার দলীয় জোটপ্রার্থী জামায়াতকে বিপুল ভোটের মাধ্যমে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।
তিনি আরো বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে ২০১৩ সালে ৩রা মার্চ সাঈদীকে চাঁদে দেখা গেছে গুজব তুলে উপজেলা পরিষদসহ তাঁর বাড়ীতে ভাঙচুর, লুটপাটসহ অগ্নিসংযোগ করা হয়। ২০১৪ সালে চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় সমর্থন না পাওয়ায় নির্বাচন থেকে সরে দাঁড়ান তিনি। ২০১৮ সাল থেকে বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিনের নেতৃত্বে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সকল দলীয় বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছি।
সংবাদ সম্মেলনে জিন্নাহ আরো বলেন, উপজেলার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য বর্তমান সরকারের অধীনে স্থানীয় সরকারের প্রতিনিধি হয়ে কাজ করার জন্যই আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেন। তিনি সবসময় সাধারণ মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চান। এ সময় আ’লীগ নেতা আব্দুস সামাদসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন