বগুড়া সংবাদ ডট কম (হাদিসুর রহমান) : কাহালু উপজেলার কল্যাপাড়া আনোয়ারুল উলম ফাজিল ডিগ্রী মাদ্রাসায় সোমবার সকাল সাড়ে ১১ টায় দাখিল পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়। ২০১৯ সালের দাখিল পরীক্ষায় মোট পরীক্ষার্থী ৫০ জন, এর মধ্যে মেয়ে ২৭ জন ও ছেলে ২৩ জন।

শিক্ষার্থীদের পক্ষ থেকে বিদায়ী ভাষণ দেয় , মোঃ হাসানুল বান্না ও মানপত্র পাঠ করেন মোঃ নাজমুল হোসাইন দোয়াপার্থী ছাত্র। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপাধাক্ষ্য মাও: আব্দুর রাজ্জাক,তিনি বলেন : পরিক্ষার বাকি দিন গুলো ভালোভাবে পড়াশোনা করতে হবে এ কদিন খেলাধুলা না করাই ভালো। পরীক্ষার হলে সুষ্ঠ ভাবে পরিক্ষা দিবে, নকল এড়িয়ে চলবে। আমাদের মাদ্রাসার ছাত্রছাত্রীরা যেখানেই যায় ভালো কিছু করে । তোমাদের জন্য শুভকামনা রইলো।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সকল ছাত্রছাত্রী, শিক্ষকবৃন্দ সহ অভিভাবক বৃন্দ, এছাড়াও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ মাদ্রাসার শুভাকাংখী বৃন্দ। সার্বিক তত্বাবধানে অত্র মাদ্রাসার শিক্ষকবৃন্দ ও দোয়াপার্থী ছাত্রছাত্রীরা । অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন আবু আইয়ুব সাঈদী আরবী প্রভাষক আত্র মাদ্রাসা। পরিশেষে ছাত্রছাত্রীদের কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মাওঃ আব্দুর রহমান ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন