বগুড়া সংবাদ ডট কম (শিবগঞ্জ প্রতিনিধি রশিদুর রহমান রানা) : বগুড়া-২ শিবগঞ্জ আসন থেকে দ্বিতীয় বারের মতো পুনরায় নির্বাচিত মহাজোট মনোনিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শরিফুল ইসলাম জিন্নাহ এমপি বলেছেন, আমাদেরকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে বঙ্গবন্ধু কন্যা বর্তমান প্রধান মন্ত্রী দেশ নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে দেশের উন্নয়নে কাজ করতে হবে। তিনি বলেন, রাস্তা-ঘাট কল-কারখানার সার্বিক উন্নয়ন ঘটিয়ে এই শিবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে সুন্দোর্যে সাজিয়ে তোলা হবে। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেন।
গতকাল বৃহঃ বার সন্ধ্যায় শিবগঞ্জের কিচক ইউনিয়ন পরিষদের উদ্যোগে আফাকু কোল্ডষ্টোরেজ ময়দানে ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি কিচক আফাকু কোল্ডষ্টোরেজ এর এমডি বিশিষ্ট শিল্পপতি এবিএম নাজমুল কাদির শাহজাহান চৌধুরীর সভাপতিত্বেও নেতৃত্বে সদ্য নির্বাচিত মহাজোট মনোনিত মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ শরিফুল ইসলাম জিন্নাহ এমপি মহোদয়কে গন-সংবর্ধনা প্রদান, সোনার নৌকা প্রতীক ও ফুলেল শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানানো হয়েছে। এসময় প্রধান অতিথিকে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলে ফুলে সিক্ত করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপরোক্ত বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, বিগত ৫বছরের তিনি তাঁর এলাকার সার্বিক উন্নয়নে কাজ করেছেন। যে কারনে এই উপজেলার মানুষ অনেকটাই শান্তিতে ছিলেন। তিনি অসমাপ্ত কাজ গুলি অগ্রাধিকর ভিত্তিতে সমাপ্ত করার মধ্যদিয়ে জনগনের উন্নয়নে কাজ করবেন মর্মে অঙ্গীকারা বদ্ধ।
তিনি বলেন, কিচকের চেয়ারম্যান আমার ছোট ভাই শাজাহান ও জনগন তাঁকে ভালোবেসে যে সংবর্ধিত করেছেন তা তিনি জীবনে ভুলবার নয়। তিনি বলেন, সর্বাগ্রে কিচকে অগ্রাধিকার ভিত্তিত্বে রাস্তা-ঘাটের উন্নয়নে কাজ করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ‘লীগের সভাপতি মোঃ আজিজুল হক, দলের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজার রহমান মোস্তা, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, জাতীয় পাটির সভাপতি মোঃ মোস্তাফিজার রহমান বাদশা, দলের সাধারন সম্পাদক মোঃ এরফান আলী, রায়নগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সেক্রেটারী ফিরোজ আহম্মেদ রিজু, বিহার ইউপি চেয়ারম্যান মহিদুল ইসলাম, আটমুল ইউপি চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন, মাঝিহট্র চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্য মারুফ হোসেন মঞ্জু, পৌর আ‘লীগের সভাপতি আমিনুল ইসলাম দুদু, সেক্রেটারী শামছুল মোল্লা, আঃ ছাত্তার, আঃ মান্নান, এমদাদুল হক এমদাদ।
কিচক ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদের সার্বিক পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন কিচক ইউনিয়ন আ‘লীগের সভাপতি মোশারফ হোসেন, শামছুল ইসলাম সরকার, মিজানুর রহমানসহ প্রমুখ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন