বগুড়া সংবাদ ডট কম (এস আই সুমন, মহাস্থান  প্রতিনিধিঃ  বগুড়া সদর উপজলো পরিষদের চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা বলেন, ইবাদত কবুলের প্রধান শর্ত হলো হালাল রুজি উপার্জন করে জীবীকা নির্বাহ করা। সেলাই মেশিন ও হুইল চেয়ার গরীব ও দুস্থ্যদের জন্য সবচেয়ে বেশী উপকারে আসবে। আমি সর্বদায় রাষ্ট্রের দেওয়া সকল সম্পদ সমভাবে বন্টনের চেষ্টা করি এবং আমার উপর অর্পিত সকল দায়িত্ব সততার সাথে পালন করার চেষ্টা করছি।

ইউপি সচিব সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে সোমবার বিকালে বগুড়া সদরের নামুজা ইউনিয়নের শিক্ষিত বেকার মেয়েদের হাতে ১০ টি সেলাই মেশিন, ৮ জন প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের হাতে ৪০ টি ফুটবল বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো তিনি বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুল বাছেদ, ফজলুর রহমান, মুন্টু সাকিদার, আ: সামাদ, হিরু, ফারুক, নিগার সুলতানা, বামন পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মাজেদ, মথুরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিনা খাতুন, চিংগাসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন