বগুড়া সংবাদ ডট কম : স্বপ্নীল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি বগুড়া সমবায় ব্যাংক লিঃ এর চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু বলেছেন, অর্থনীতির গোড়া মজবুত করতে এবং একটি গোষ্ঠির উন্নয়নে সমবায় সমিতি বড় ভূমিকা রাখে। আমাদের সচেতনতার মধ্য দিয়ে সমবায় সমিতিগুলোকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তুলতে হবে। এজন্য আওয়ামী লীগের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সরকারের গৃহিত উদ্যোগ সফল করতে সকলকে কাজ করে যেতে হবে। দারিদ্রতা দূরীকরণে বগুড়াসহ সারা দেশে সমবায় সমিতিগুলোর কার্যক্রম গুরুত্বপূর্ন ভূমিকা পালন করছে। বেকারত্ব দূরীকরণ ও আর্থ সামাজিক উন্নয়নে সকলকে একসাথে কাজ করতে হবে। সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সফল করতে সমবায়ীদের ঐক্যবদ্ধভাবে উদ্যোগ গ্রহণ করে এগিয়ে যেতে হবে।
শুক্রবার বিকালে বগুড়া শহরের উত্তর মালগ্রাম এলাকায় অনুষ্ঠিত সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে আমিনুল ইসলাম উপরোক্ত কথাগুলো বলেন।
সাধারণ সভায় সভাপতিত্ব করেন স্বপ্নীল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি মির্জা জাকির হোসেন লাভলু। এতে অথিতি হিসেবে বক্তব্য রাখেন তাপসী রাবেয়া বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বর্ণকার জহুরুল হক রতন, আতিকুর রহমান, যুব নেতা সাজেদুর রহমান সিজু, মোশারফ হোসেন বুলবুল, নাসিরুদ্দিন নান্নু, আবু সাঈদ পাপ্পু, আবু সাঈদ লেলিন, আরিফুল ইসলাম, এনামুল হক, শফিকুল ইসলাম আপেল, আব্দুর রহীম, মোস্তাফিজুর রহমান বাবু। স্বাগত বক্তব্য রাখেন স্বপ্নীল সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির ইমরান হোসেন পাপ্পু।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন