বগুড়া সংবাদ ডট কম (এম এ মতিন, কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু উপজেলার দেওগ্রাম বাজারে পাহারাদারকে বেঁেধ রেখে প্রায় ২৭টি দোকানে ডাকাতি, ৬ জন পাহারাদার সহ ৯ জনকে আটক করেছে থানা পুলিশ। দেওগ্রাম বাজারের ব্যবসায়ীরা ও বাজার কমিটির লোকজন জানান,গত সোমবার রাতে দূর্বত্তরা বাজারের ৬ জন পাহারাদারকে বেঁেধ রেখে প্রায় ২৭ টি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা সহ মালামাল লুট করে নিয়ে গেছে। তবে নগদ কত টাকা এবং মোট কত টাকার মালামাল লুট হয়েছে তার সঠিক হিসেব দিতে পারেনি ব্যবসায়ী নেতৃবৃন্দ।

কীটনাশক ঔষধ বিক্রেতা আব্দুল বারী জানান, তার দোকানের প্রায় ২লক্ষ টাকার মালামাল লুট হয়েছে, মোহন কর্মকার বলেন তার দোকানের ৫০ হাজার টাকার মালামাল লুট হয়েছে, কাপড়ের দোকানদার আব্দুল হাকিম জানান, তার দোকানের ক্যাশে থাকা নগদ ১লক্ষ ৭ হাজার টাকা ও ১ লক্ষ ৮০ হাজার টাকার মালামাল লুট হয়েছে, ইলেকট্রনিক্র দোকানদার আমিনুল ইসলাম জানান, তার দোকানের প্রায় ৫০ হাজার টাকার মালামাল লুট হয়েছে।

মুর্দি দোকানদার আব্দুর রাজ্জাক জানান, তার দোকানের ক্যাশে থাকা নগদ ৫৪ হাজার টাকা ও ১০ হাজার টাকার মালামাল লুট হয়েছে, আবুল কাশেম জানান, তার দোকানের ক্যাশে থাকা নগদ ৪৫ হাজার টাকা সহ মালামাল লুট হয়েছে, শহিদুল ইসলাম বলেন, তার দোকানের ক্যাশে থাকা নগদ ১০ হাজার টাকা ও ১০ হাজার টাকার মালামাল লুট হয়েছে। এসময় আরও অন্যান্য দোকানদাররাও তাদের দোকানের মালামাল লুট হয়েছে বলে জানান। এ ঘটনায় গতকাল মঙ্গলবার দেওগ্রাম বাজার পরিদর্শন করেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন (নন্দীগ্রাম সার্কেল)।

এসময় উপস্থিত ছিলেন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত কবির, দূর্গাপুর ইউ পি চেয়ারম্যান বদরুজ্জামান খান বদের সহ কাহালু থানার পুলিশ সদস্যবৃন্দ। এ ঘটনায় মঙ্গলবার দেওগ্রাম বাজারের দোকানপাঠ বন্ধ দেখা গেছে এবং ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে। দেওগ্রাম বাজার কমিটির সভাপতি মোঃ নাছিম বলেন, উদ্দেশ্য প্রনোদিত ও পরিকল্পিত ভাবে বাজারে এ ঘটনা ঘটানো হয়েছে। কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শওকত কবির জানান, এ ঘটনায় থানায় এখনও কোন অভিযোগ দায়ের করা হয়নি, জিজ্ঞাসাবাদের জন্য পাহারাদার সহ ৯ জনকে আটক করেছে।

Facebook Comments (ফেসবুকের মাধ্যমে কমেন্ট করুন)

মন্তব্য করুন

Please enter your comment!
আপনার নাম লিখুন